ঢাকা

গোপালগঞ্জে প্রতিপক্ষের বিরুদ্ধে জোড়পূর্বক গাছ কেটে নেওয়ার অভিযোগ

  প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৪ , ৬:২৬:৩৪ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে প্রতিপক্ষের বিরুদ্ধে জোড়পূর্বক গাছ কেটে নেওয়ার অভিযোগ

গোপালগঞ্জ সদর উপজেলার মডেল স্কুল রোডের মৃত গৌর বিশ্বাসের ছেলে সরুপ বিশ্বাস (৩০) এবং মৃত ধীরেন বিশ্বাসের ছেলে সমীর বিশ্বাসের বিরুদ্ধে বড় ডোমরাশুর এলাকায় জোড়পূর্বক একাধিক গাছ কেটে নেওয়ার অভিযোগ করেছেন ভুক্তভোগী দুলাল বিশ্বাস বাড়ৈ। 

পরে ভুক্তভোগী বড় ডেমরাশুর এলাকার মৃত কালী চরণের ছেলে দুলাল বিশ্বাস বাড়ৈ গত ৯ এপ্রিল গোপালগঞ্জের বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) এর আদালতে একটি মিস পিটিশন দায়ের করেন। মিস পিটেশন নম্বর-২৪৫/২০২৪ (গোপালগঞ্জ), ধারা- ফৌঃ কাঃ বিঃ ১৪৪/১৪৫।

মিস পিটিশন সূত্রে জানাগেছে, গোপালগঞ্জ সদর থানার অন্তর্গত আর, এস জরিপে ৬১ নং মৌজার স্থলে বি, আর, এস জরিপে ৬৪ নং মৌজার আর, এস, ৩ নং খতিয়ান এস, এ ১১ খতিয়ানে রিঃ সেঃ মেঃ ২৩০ দাগের ভিটা ৬৯ শতাংশ যাহা বি আর এস ১১৮৯ খতিয়ানে ৮১২ দাগে ৬৯ শতাংশ কৃষি ভূমি এর মধ্যে পৈত্রিক সূত্রে প্রাপ্ত ৫১ শতাংশ জমির গাছ জোর করে প্রতিপক্ষের সরুপ বিশ্বাস ও সমীর বিশ্বাস কেটে নেয় বা নেওয়ার চেষ্টা সহ উক্ত জায়গা থেকে তাকে বেদখলের চেষ্টা করেন। বাদী দুলাল বিশ্বাস বাড়ৈ বাঁধা দিলে তাকে খুন-জখম করার হুমকি দেয়  প্রতিপক্ষ। পরে বাদি বিজ্ঞ আদালতে প্রতিকার চেয়ে একটি মিস পিটিশন দায়ের করেন। 

গোপালগঞ্জ সদর থানার অন্তর্গত বৌলতলী পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই (নিঃ) পলক কুমার বারুরী নালিশি ভূমিতে উভয় পক্ষকে বিবাদমান জমিতে প্রবেশ করে কোন প্রকার শান্তি ভঙ্গের কার্যক্রম না করার নোটিশ প্রদান করেছেন বলে জানা গেছে। 

আরও খবর

Sponsered content

Powered by