রংপুর

কুড়িগ্রাম-৩ আসনে ৭ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

  প্রতিনিধি ২৯ নভেম্বর ২০২৩ , ৭:৪৩:৪৫ প্রিন্ট সংস্করণ

কুড়িগ্রাম-৩ আসনে ৭ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে কুড়িগ্রাম-৩ (উলিপুর) আসনে জাতীয় পার্টির সাবেক এমপিসহ ৭জন প্রার্থী মনোয়ন ফরম সংগ্রহ করেছেন। বুধবার (২৯ ডিসেম্বর) বিকাল পর্যন্ত বিভিন্ন দল ও স্বতন্ত্র মিলে ৭জন প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা এরশাদুল হক মিয়া।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, দ্বাদশ সংসদ নির্বাচনের জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন সৌমেন্দ্র প্রসাদ পান্ডে গবা (আওয়ামী লীগ), আব্দুস সোবহান (জাতীয় পার্টি), জাপার (কুড়িগ্রাম-৩ আসন) সাবেক এমপি ও বর্তমান ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির আর্ন্তজাতিক বিষয়ক উপদেষ্টা ডা. আক্কাস আলী সরকার (স্বতন্ত্র), উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি ও ধামশ্রেনী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রাখিবুল হাসান সরদার (স্বতন্ত্র), সাহেব মিয়া (জাকের পার্টি), কেন্দ্রীয় যুবলীগের সদস্য আব্দুর রহিম ভূঁইয়া (স্বতন্ত্র) ও মোসাদ্দেকুল আলম (ন্যাশনাল পিপলস্ পার্টি)।

এদিকে ৩০ নভেম্বর মনোনয়নপত্র সংগ্রহ ও জমাদানের শেষ তারিখ। কুড়িগ্রাম-৩ আসনে আরও একাধিক প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জানা গেছে। উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে কুড়িগ্রাম-৩ আসন গঠিত। এ আসনে মোট ভোটার ৩ লাখ ৪৭ হাজার ২শ ৬১জন। এরমধ্যে পুরুষ ভোটার সংখ্যা ১লাখ ৭১ হাজার ৫শ ৭০জন ও নারী ভোটার ১ লাখ ৭৫ হাজার ৬শ ৯১ জন।

আরও খবর

Sponsered content

Powered by