দেশজুড়ে

গঙ্গাচড়ায় ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২১ , ৪:৩৯:১১ প্রিন্ট সংস্করণ

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি :

আমি নির্বাচিত হওয়ার পর থেকে ইউনিয়নের উন্নয়নসহ মানুষের কল্যাণে নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছি। মাদক, সন্ত্রাস ইউনিয়নে কমে এনেছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ইউনিয়নবাসীর ভালবাসায় আগামীতে নির্বাচনে পুনরায় অংশগ্রহণের জন্য মানসিকভাবে প্রস্তুতি নিচ্ছি। তাই নির্বাচনে আমাকে ঘায়েল করতে অনেক ষড়যন্ত্র শুরু করেছে আমার প্রতিপক্ষ ও তার লোকজন। আমার কাছে পরাজিত প্রার্থীর লোকজনসহ সম্ভাব্য প্রার্থীর লোকজন এ ষড়যন্ত্রে মেতে উঠেছে।

আমি মানুষের কাছে পৌঁছে সেবা দিয়ে যাচ্ছি। তারপরও সবার কাছে যাওয়া সম্ভব হয়নি বা সবাইকে সব সুবিধা দেওয়া সম্ভব হয়নি। এমন ব্যক্তিদের দিয়ে ষড়যন্ত্রকারীরা আমার বিরুদ্ধে বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দিয়ে আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার অপচেষ্টা চালাচ্ছে। যাদের দিয়ে অভিযোগ দেওয়া হয়েছে তাদেরকে আমি ভালো করে চিনি না।

মিথ্যা অভিযোগকারীদের কারো ষড়যন্ত্রে প্রভাবিত না হওয়ার অনুরোধ করে ইউনিয়নবাসীকে মিথ্যা ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ার আহবান জানান। বুধবার সকালে রংপুরের গঙ্গাচড়া উপজেলার আলমবিদিতর ইউনিয়নের চেয়ারম্যান আফতাবুজ্জামান আফতাব ইউনিয়ন পরিষদে তার কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন। সম্প্রতি চেয়ারম্যানের বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ হলে চেয়ারম্যান সংবাদ সম্মেলনের আয়োজন করেন।

আরও খবর

Sponsered content

Powered by