ঢাকা

গোপালগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শনে ঢাকা রেঞ্জের ডিআইজি

  প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২৩ , ৫:৫৩:২০ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে পূজামণ্ডপ পরিদর্শনে ঢাকা রেঞ্জের ডিআইজি

গোপালগঞ্জের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ), গোপালগঞ্জের সাবেক পুলিশ সুপার) মুহাম্মদ সাইদুর রহমান খান পিপিএম (বার)।

রোববার (২২ অক্টোবর) তিনি গোপালগঞ্জ সদর থানাধীন সার্বজনীন কেন্দ্রীয় কালীবাড়ি মন্দির, খাটরা সার্বজনীন কালীবাড়ি মন্দির, খাটরা দক্ষিন পাড়া সার্বজনীন মন্দির, শিতলা সার্বজনীন মন্দির, দূর্গা পূজামন্ডপ পরিদর্শন করেন।

এসময় অতিরিক্ত ডিআইজি মুহাম্মদ সাইদুর রহমান খান পূজা মন্ডপের প্রতিনিধিদের নিকট ঢাকা রেঞ্জ -এর ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম -এর পক্ষ হতে শুভেচ্ছা উপহার তুলে দেন।

অতিরিক্ত ডিআইজি মহোদয় বলেন পূজাকে কেন্দ্র করে যে কোন প্রকার বিশৃংঙ্খলা সৃষ্টি হলে তা আইনানুগভাবে কঠোর হস্তে দমন করা হবে। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে বিভিন্ন সর্তকতামূলক দিকনির্দেশনা প্রদান করেন।

এর আগে অতিরিক্ত ডিআইজি  গোপালগঞ্জে পৌঁছালে সেখানে তাকে গোপালগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে পুলিশ সুপার আল-বেলী আফিফা ফুলের তোড়ার দিয়ে শুভেচ্ছা জানান।

পূজামন্ডপ পরিদর্শনের সময় অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) কাজী মাহবুবুল আলম, 

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আনিচুর রহমান সহ জেলা পুলিশের অন্যান্য অফিসার-ফোর্স সহ পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by