ঢাকা

গোপালগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি ও পুলিশ সুপার

  প্রতিনিধি ২৪ অক্টোবর ২০২৩ , ৫:১৬:৪৩ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জে পূজা মন্ডপ পরিদর্শন করলেন এমপি ও পুলিশ সুপার

শারদীয় দুর্গা পূজা উপলক্ষে গোপালগঞ্জে বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেন গোপালগঞ্জ-১ আসনের বারবার নির্বাচিত সংসদ সদস্য লে.কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান ও গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আল-বেলী আফিফা।

সোমবার (২৩ অক্টোবর) রাতে  গোপালগঞ্জ জেলার সদর থানাধীন কালীবাড়ি কেন্দ্রীয় সার্বজনীন মন্দির, খটরা ১০ আনা সার্বজনীন মন্দির ও মুকসুদপুর থানাধীন নিশাতলা সার্বজনীন দূর্গা পূজা মন্দির পরিদর্শন করেন মাননীয় পুলিশ সুপার মহোদয় এবং সনাতন ধর্মাবলম্বীদের সাথে মতবিনিময় করেন।

পরিদর্শনকালে পুলিশ সুপার উপস্থিত সকলকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং পূজামন্ডপের সার্বিক নিরাপত্তা নিয়ে মতবিনিময় করেন।

এসময় পুলিশ সুপার বলেন, জেলার প্রতিটি পূজা মন্ডপে নিরাপত্তা জোরদার করা হয়েছে। পূজা উদযাপন কমিটির সাথে সমন্বয় করে পুলিশ সব ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে। তিনি পরিদর্শনকালে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন। 

পূজামন্ডপ পরিদর্শনের সময় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো.মোহাইমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. খায়রুল আলম, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মু্কসুদপুর সার্কেল) কামরুজ্জামান, অফিসার ইনচার্জ (সদর থানা) মুহাম্মদ আনিচুর রহমান, অফিসার ইনচার্জ (মুকসুদপুর থানা) মো. আশরাফুল আলম, মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রবিউল আলম সিকদার, জেলা পুলিশের অন্যান্য অফিসার-ফোর্সগণ, পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধি সহ সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by