ঢাকা

গোপালগঞ্জে মুজিববর্ষ দাবা লীগের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

  প্রতিনিধি ৬ নভেম্বর ২০২১ , ৪:৪২:০১ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

মুজিববর্ষ উপলক্ষে গোপালগঞ্জ জেলা পুলিশের আয়োজনে দাবা লীগের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ দাবা ফেডারেশনের সদস্য ও গোপালগঞ্জ জেলা দাবা’র আহ্বায়ক নিজামুল ইসলাম খানের সভাপতিত্বে শনিবার (৬ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ লাইনের ড্রিল শেডে আয়োজিত এ প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা পিপিএম।

অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুর রহমানের সঞ্চালনায়, সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়াবিদ ও আবাহনী ক্রীড়া চক্রের সাবেক অধিনায়ক, আজীবন সদস্য আহম্মদ আলী খান, অতিরিক্ত পুলিশ সুপার মো. খায়রুল আলম, মো. সাখাওয়াত হোসেন, সহকারী পুলিশ সুপার মো. মিজানুর রহমান, বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু, গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুল ইসলাম গোপালগঞ্জ জেলা দাবা’র কার্যকরী সদস্য শরিফুল ইসলাম শিরু, ওয়ার্ল্ড চেস ফেডারেশনের ন্যাশনাল ইন্সট্রাক্টর ও আরবিটার হাসনাত এলাহী চৌধুরী, জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মীবৃন্দ।

বিগত ৫ দিন (২-৫ নভেম্বর) যাবত চলমান এ প্রতিযোগিতায় মোট ১০টি দলের ৬০ জন প্রতিযোগী অংশ নেন। তন্মধ্যে “গোপালগঞ্জ খেলাঘর দাবাদল” ১ম স্থান অর্জন করেন এবং “গোপালগঞ্জ দাবাদল” রানার্স আপ হয়। পরে পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে বিজয়ী এবং রানার্স আপ দলের মাঝে ট্রফি সহ ত্রিশ হাজার ও বিশ হাজার টাকার চেক প্রদান করেন।

উল্লেখ্য, গত ২রা নভেম্বর গোপালগঞ্জে “মুজিববর্ষ দাবা লীগ” প্রতিযোগিতার আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার)।

আরও খবর

Sponsered content

Powered by