চট্টগ্রাম

গ্যাসলাইন বৈধ করার কথা বলে হাতিয়ে নেয়া কোটি টাকা ফেরৎ পেতে এলাকাবাসীর মানববন্ধন

  প্রতিনিধি ২১ জানুয়ারি ২০২১ , ৪:৫২:২৫ প্রিন্ট সংস্করণ

খায়রুল কবির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নে অবৈধ গ্যাসলাইন বৈধ করার কথা বলে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুরের বিরুদ্ধে কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ করেছে এলাকাবাসী।
গত বৃহস্পতিবার সকাল ১০টায় ইউনিয়নের কেন্দুবাড়ি গ্রামের বাজারে অনুষ্ঠিত মানববন্ধনে এমন অভিযোগ করেছে স্থানীয় ভুক্তভোগীরা। মানববন্ধনে একাধিক ব্যক্তি অভিযোগ করে বলেন, চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর ও বকুল হাজারী তাদেরকে গ্যাসলাইন সংযোগ দিয়ে বৈধ করে দেয়ার কথা বলে স্ট্যাম্পে সই ও চুক্তি করে কেন্দুবাড়ি গ্রামের উত্তরপাড়ার ও দক্ষিণপাড়ার একশতো আশি পরিবারের কাছ থেকে প্রায় দেড় কোটি টাকা হাতিয়ে নিয়েছে। ভুক্তভোগী এলাকাবাসী চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর ও তার সহযোগী বকুল হাজারী গংদের অবিলম্বে আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছে।
তাদের দাবি বৈধভাবে গ্যাসলাইন পুনঃসংযোগ দিবে না হয় আমাদের সাথে চুক্তি অনুযায়ী টাকা ফেরৎ দিবে।
মানববন্ধনে আসা ভুক্তভোগী সাজিদ মিয়া জানান, অবৈধভাবে দেয়া গ্যাস সংযোগ বৈধ করার কথা বলে আমার সাথে স্ট্যাম্পে সই ও চুক্তি করে এক লক্ষ বিশ হাজার টাকা নিয়েছে। আমি কিছুদিন গ্যাসলাইন ব্যবহার করার পর অফিস থেকে সরকারি লোক এসে লাইনটি কেটে দেয়। আমি তাদের কাছে পুনঃসংযোগ চাওয়ার পর তারা আমার সাথে তালবাহানা শুরু করেছে। এখন তারা আমাকে পুনঃসংযোগ দিচ্ছে না, টাকাও ফেরৎ দিচ্ছে না।

 

আরও খবর

Sponsered content

Powered by