দেশজুড়ে

চারঘাটে গৃহহীন ভানু বিবির জন্য পুনাকের নির্মিত ঘর হস্তান্তর

  প্রতিনিধি ৩০ মে ২০২২ , ৭:৪৮:১৫ প্রিন্ট সংস্করণ

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি : জরাজীর্ণ ঘরের খোলা বারান্দায় দুর্বিসহ জীবন যাপন করে আসছিল চারঘাট উপজেলার পূর্ব মিয়াপুর গ্রামের মৃত খেরাজ মন্ডলের স্ত্রী হানু ওরফে ভানু বিবি (৭০)। রোববার সেই ভানু বিবির পাশে দাঁড়ালো পুনাক। রাজশাহীর চারঘাট মডেল থানার পুলিশের অক্লান্ত পরিশ্রমের ও সার্বিক তত্ত¡াবধানে একটি টিনশেড সেমিপাকা বাড়ি ‘স্বপ্ননীড়’ প্রদান করা হয় ভানু বিবিকে।

মনোমুগ্ধকর আনন্দময় মাধ্যমে নির্মিত সেই স্বপ্ননীড় ঘরের উদ্বোধন ও ঘর হস্তান্তর করেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) রাজশাহী শাখার সভানেত্রী জেনিফার রেবেকা মাসুদ। বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) রাজশাহী সভানেত্রী জেনিফার রেবেকা মাসুদ উপকারভোগী ভানু বিবিকে তার স্বপ্ননীড় ঘরের দায়িত্ব বুঝিয়ে দেন এবং খোজখবর নেন তিনি।

উল্লেখ্য, গত ৩ জানুয়ারি রাজশাহী পুলিশ লাইনস পুনাক জেলা শাখা আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) জেলা শহর অর্থায়নে নির্মিত স্বপ্ননীড় ঘরের উদ্বোধন করেন পুনাক এর কেন্দ্রীয় সভানেত্রী জীশান মীর্জা। এসময় উপস্থিত ছিলেন জেলা অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া মুখ্যপাত্র) ইফতেখার আলম, সহকারী পুলিশ সুপার (চারঘাট সার্কেল) প্রণব কুমার ও তার সহধর্মিনী, চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ জাহাঙ্গীর আলম ও তার সহধর্মিনী, পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ, ইন্সপেক্টর অপারেশনর গোলাম কিবরিয়া, মডেল থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম, ৭ নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর লিটন প্রমুখ।

 

আরও খবর

Sponsered content

Powered by