বিনোদন

‘টাইগার’ সিনেমায় জায়েদ খান, এবারও নায়িকা সায়ন্তিকা

  প্রতিনিধি ৭ সেপ্টেম্বর ২০২৩ , ৬:৪০:৫৬ প্রিন্ট সংস্করণ

‘টাইগার’ সিনেমায় জায়েদ খান, এবারও নায়িকা সায়ন্তিকা

কলকাতার নায়িকা সায়ন্তিকাকে নিয়ে ‘ছায়াবাজ’ নামে একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন চিত্রনায়ক জায়েদ খান। তাজু কামরুল পরিচালিত এই ছবির মাধ্যম প্রথমবার জায়েদ-সায়ন্তিকা জুটি হয়েছেন। সিনেমাটির প্রথম লটের শুটিং শেষ করে আজ ঢাকায় ফিরেন জায়েদ খান। তার সঙ্গে ফিরেন সায়ন্তিকাও। বিকেল সাড়ে তিনটায় বিমান বন্দরে তাদের জন্য ‘সারপ্রাইজ’ নিয়ে হাজির হোন পরিচালক কামরুজ্জামান রুমান। চুক্তি করান নতুন সিনেমায়।  মানে এক সিনেমার শুটিং শেষ হতে না হতেই জায়েদ খানের বিপরীতে দ্বিতীয় সিনেমায় চুক্তিবদ্ধ হলেন সায়ন্তিকা!

প্রযোজক বলেছেন, ‘আমার নতুন সিনেমার জন্য জায়েদ খানকে ক’দিন আগেই চুক্তিবদ্ধ করিয়েছি। আজ তার বিপরীতে নায়িকা হিসেবে সায়ন্তিকার সঙ্গে চুক্তি চূড়ান্ত করলাম। ছবিটির প্রথম লটের শুটিং শেষ করে উভয় আজ ঢাকায় ফিরেন। সায়ন্তিকাও কলকাতায় চলে যাবেন। তার আগে বিমানবন্দরেই তাকে চুক্তি সাক্ষর করাই। চলতি বছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহে বাংলাদেশে সিনেমাটির শুটিং শুরু করব। পাঁচ দিনের শুটিং বাংলাদেশে করার পর বাকী অংশের শুটিং হবে লন্ডনে।’

নতুন এই সিনেমার নাম ‘টাইগার’। পরিচালক জানিয়েছেন অ্যাকশন থ্রিলার গল্পের ছবি এটি। গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।

সিনেমাটিতে চুক্তিবদ্ধের ব্যাপারে সমকালকে নিশ্চিত করেছেন জায়েদ খান। তিনি বলেন, ‘সবাই জানেন সায়ন্তিকা আর আমি কক্সবাজারে ছায়াবাজ সিনেমার শুটিং করছি। প্রথম লটের শুটিং শেষ করে আজ ঢাকায় ফেরা মাত্রই পরিচালক রুমান ভাই আমাকে নতুন ছবি উপহার দিলেন। এই ছবিতেও আমার বিপরীতে নায়িকা হিসেবে থাকবেন কলকাতার সায়ন্তিকা।

জায়েদ খানের সঙ্গে সুর মিলিয়ে সায়ন্তিকাও জানালেন সিনেমাটি চুক্তিবদ্ধের খবর। বললেন, ‘প্রথম সিনেমাটির শুটিং করতে  এসেই জায়েদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক হয়ে গেছে। দারুণ বন্ধুত্বপূর্ণ আচরণ তার। ওর ব্যবহারে আমি মুগ্ধ। তাই দ্বিতীয় ছবিতে চুক্তিবদ্ধ হতে খুব একটা ভাবতে হয়নি।’

গোল্ড মাল্টিমিডিয়া মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত হবে ‘টাইগার’। ২০২৪ সালের শুরুর দিকেই সিনেমাটি মুক্তির ইচ্ছে পরিচালকের।

সায়ন্তিকাকে এর আগে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবিতে দেখা গিয়েছে। ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত ‘নাকাব’ ছবিতে শাকিব খানের নায়িকা ছিলেন সায়ন্তিকা। 

আরও খবর

Sponsered content

Powered by