বিনোদন

রোজা রেখে কেক খেয়ে ফেললেন অনন্ত জলিল

  প্রতিনিধি ১৭ এপ্রিল ২০২৩ , ৪:২৯:২৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

জনপ্রিয় অভিনেতা, প্রযোজক ও ব্যবসায়ী অনন্ত জলিলের জন্মদিন আজ সোমবার। ১৯৭৭ সালের এদিনে মুন্সিগঞ্জে তার জন্ম। বিশেষ এই দিনটি এবার পড়ে গেল পবিত্র রমজান মাসে। তাই খুব একটা আয়োজন করার সুযোগ পাননি এই অভিনেতা।

তবে প্রিয় নায়কের জন্মদিনে তার ভক্ত-দর্শকরা রাত থেকেই তাকে শুভেচ্ছা জানাচ্ছেন। আর এদিন সকালে অনন্ত জলিলকে শুভেচ্ছা জানাতে এক অনুষ্ঠানের আয়োজন করেন অনন্ত’র ‘কিল হিম’ সিনেমার প্রযোজক ও পরিচালক মোহাম্মদ ইকবাল। মোহাম্মদপুরের ইকবাল রোডে আয়োজিত এই অনুষ্ঠানে ইকবাল ভুলে অনন্ত জলিলের মুখে কেক তুলে দেন। আর সবার ভালোবাসায় মুগ্ধ এই চিত্রনায়ক ‘আবেগে’ সেই কেক মুখে তুলে খেতে শুরু করেন। পরে যখন বুঝতে পারেন তিনি রোজা, তখন দ্রুতই মুখ থেকে কেকটি ফেলে দেন।

পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে অনন্ত জলিল বলেন, ‘আজ আমার জন্মদিন। দিনটি আমার জন্য বিশেষ। অনেক দূর দুরান্ত থেকে ভক্তরা আমার সঙ্গে দেখা করতে এসেছেন, আমি এজন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি। আর সবাইকে পেয়ে আমি আবেগাপ্লুত হয়ে পড়ি। হয়তো এজন্যই ভুলটা হয়েছে। কিন্তু মনে পড়া মাত্রই খাবার মুখ থেকে ফেলে দিয়েছি।’

জন্মদিনের এই অনুষ্ঠানের ভিডিওটি ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল গেছে।

এর আগে, গেল ১৩ এপ্রিল রাত ৮টায় এফডিসিতে এক অনুষ্ঠানের মাধ্যমে ‘কিল হিম’ সিনেমার টিজার প্রকাশ করা হয়। এই ঈদে মুক্তি পাচ্ছে অনন্ত-বর্ষা অভিনীত সিনেমাটি।

আরও খবর

Sponsered content

Powered by