ঢাকা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে জনস্বাস্থ্যের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মীর আব্দুস সাহিদের শ্রদ্ধা

  প্রতিনিধি ১০ সেপ্টেম্বর ২০২২ , ৬:৫৩:৪৭ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ

গোপালগঞ্জে টুঙ্গিপাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (পানি সম্পদ) মীর আব্দুস সাহিদ।

শনিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় তত্ত্বাবধায়ক প্রকৌশলী মো. বাদশা মিয়া, ৩২ টি পৌরসভায় পানি সরবরাহ ও মানববর্জ্য ব্যবস্থাপনা সহ এনভায়রনমেন্টাল স্যানিটেশন প্রকল্পের প্রকল্প পরিচালক (পিডি) মো. নজরুল ইসলাম, গোপালগঞ্জ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী মো. ফয়েজ আহমেদ, জে. কে. পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, বিশিষ্ট শিল্পপতি ও প্রথম শ্রেণির ঠিকাদার আলহাজ্ব কামরুজ্জামান কামাল সিকদার সহ জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের অন্যান্য প্রকৌশলীগণ, কর্মকর্তা-কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদনের পর পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি সকলকে নিয়ে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত অংশ নেন।

এরপর অতিরিক্ত প্রধান প্রকৌশলী (পানি সম্পদ) মীর আব্দুস সাহিদ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

আরও খবর

Sponsered content

Powered by