ঢাকা

টুঙ্গিপাড়ার সরকারি চাল আত্মসাতের অভিযোগ নিয়ে কালক্ষেপণ করায় ৯ ইউপি সদস্যের পদত্যাগ

  প্রতিনিধি ৩০ আগস্ট ২০২১ , ৬:৪০:০৯ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার ২নং বর্ণি ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম বাদশা’র বিরুদ্ধে একই পরিষদের ৯ ইউপি সদস্যদের আনীত দুর্নীতি ও অনিয়মের নানা অভিযোগে উপজেলা প্রশাসনের নিকট লিখিত অভিযোগ ও অনাস্থা প্রস্তাব দিয়েও প্রশাসনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা না নেওয়ায় এবং বিষয়টি নিয়ে কালক্ষেপণ করার অভিযোগ এনে ওই ৯ ইউপি সদস্য স্বেচ্ছায় পদত্যাগ করেছেন।

এ লক্ষ্যে গত ২৯ আগস্ট বর্ণি ইউনিয়ন পরিষদের ওই ৯ ইউপি সদস্য তাদের স্বাক্ষরিত পদত্যাগপত্র জমা দেন গোপালগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের কুইক পয়েন্টে এবং অনুলিপি পাঠান টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবরে। জেলা প্রশাসকের কার্যালয়ে স্বেচ্ছায় পদত্যাগ পত্র জমা দেওয়াা ইউপি সদস্যরা হলেন ১নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ মনির সিকদার, ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শরিফুল ইসলাম, ৪নং ওয়ার্ডের সদস্য নাজমুল হুসাইন নাজিম, ৫নং ওয়ার্ডের সদস্য মোঃ মনোয়ার হোসেন, ৬নং ওয়ার্ডের সদস্য মোঃ আহাদ শেখ, ৭নং ওয়ার্ডের সদস্য গোলাম রসুল, ৮নং ওয়ার্ডের সদস্য আমির হামজা, সংরক্ষিত ১নং (১, ২ ও ৩) ওয়ার্ডের মহিলা সদস্য আলেয়া বেগম এবং সংরক্ষিত ৩নং (৭, ৮ ও ৯) ওয়ার্ডের মহিলা সদস্য তাপসী বেগম।

এ বিষয়ে বর্ণি ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ শরিফুল ইসলাম চরম ক্ষোভ ও আক্ষেপ প্রকাশ করে বলেন, টুঙ্গিপাড়া উপজেলার বর্ণি ইউনিয়নে আমি সহ আমরা মোট ৯ ইউপি সদস্য চলতি বছরের গত ২৭ জুন তারিখে ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম বাদশা’র বিরুদ্ধে দুর্নীতি, অনিয়ম ও ভিজিডি কার্ডের চাল আত্মসাতের সুনির্দিষ্ট লিখিত অভিযোগ এনে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জমা দেই। পরবর্তীতে, উক্ত বিষয়ের তদন্তে কালক্ষেপণ করায়, আমরা চলতি মাসের গত ১০ আগস্ট সেই ৯ ইউপি সদস্যের স্বাক্ষরিত অনাস্থা পত্র একই কার্যালয়ে জমা দেই। কিন্তু অজ্ঞাত কারণে এ বিষয়ে আবারও কালক্ষেপণ করায় আমরা ৯ ইউপি সদস্য সম্মিলিতভাবে সিদ্ধান্ত নিয়ে গত ২৯ আগস্ট জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে আমরা স্বেচ্ছায় পদত্যাগ পত্র জমা দিয়েছি।

আরও খবর

Sponsered content

Powered by