ঢাকা

টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের চিকিৎসায় অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছেন শেখ কবির হোসেন

  প্রতিনিধি ১৯ আগস্ট ২০২১ , ৫:৫৪:২৮ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

করোনা (কোভিড-১৯) এ আক্রান্ত রোগীদের জীবন বাঁচাতে জরুরী মুহূর্তে অক্সিজেনের প্রয়োজন অপরিহার্য। এসকল বিবেচনায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের চিকিৎসায় ব্যক্তিগত’ অর্থায়নে ১০ টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র চাচা শেখ কবির হোসেন।

গত মঙ্গলবার রাত ১১টায় টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনুষঙ্গিক উপকরণ সহ পরিপূর্ণ ১০টি অক্সিজেন সিলিন্ডার ঢাকা থেকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছেন তিনি। পরে বিষয়টি নিশ্চিত করেন টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন।

 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন জানান, দেশজুড়ে করোনা মহামারীতে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়ে যাওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা শেখ কবির হোসেন টুঙ্গিপাড়ার জনসাধারণের কথা বিবেচনা করে ১০টি পরিপূর্ণ অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছেন। প্রথমে আমাদের ৩১টি অক্সিজেন সিলিন্ডার ছিলো। পরে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫০টি ও তার চাচা ১০টি অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছেন। এ নিয়ে আমাদের এখানে অক্সিজেন সিলিন্ডারের সংখ্যা দাঁড়ালো ৯১টি।

এ বিষয়ে শেখ কবির হোসেন আমাদের প্রতিনিধিকে জানান, টুঙ্গিপাড়াবাসীর করোনা চিকিৎসায় আরো অক্সিজেন সিলিন্ডারের প্রয়োজন হলে আমি আরো সিলিন্ডারের ব্যবস্থা করে দিবো। সকলে স্বাস্থ্যবিধি মেনে চলবো, সামাজিক দূরত্ব বজায় রাখবো। জরুরী প্রয়োজনে বাহিরে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করবো। সেইসাথে প্রত্যেকেই করোনা প্রতিষেধক টিকা নেবো।

আরও খবর

Sponsered content

Powered by