বাংলাদেশ

ডিএমপি কার্যালয়ের গেট থেকে জামায়াতের প্রতিনিধি দলকে গ্রেফতার

  প্রতিনিধি ২৯ মে ২০২৩ , ৫:৫১:৫২ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

বিক্ষোভ কর্মসূচি পালনে সহযোগিতার আবেদন নিয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কার্যালয়ে আবেদন জমা দিতে যাওয়ার সময় বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের প্রতিনিধি দলকে ডিএমপি কার্যালয়ের গেট থেকে গ্রেফতার করে ডিবি কার্যালয়ে নিয়ে গেছে ডিএমপি পুলিশ।

সোমবার (২৯ মে) বিকেল ৪টা ১৫মিনিটে ডিএমপি কার্যালয়ের গেট থেকে তাদের গ্রেফতার করা হয়।

জামায়াতের চার সদস্যের প্রতিনিধি দলে ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট বারের সাবেক সহ-সম্পাদক অ্যাডভোকেট সাইফুর রহমান, বাংলাদেশ সুপ্রীম কোর্ট বারের সাবেক সহ-সভাপতি ও বিশিষ্ট মানবাধিকার কর্মী অ্যাডভোকেট ড. গোলাম রহমান ভূঁইয়া, বাংলাদেশ সুপ্রীম কোর্ট বারের সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল বাতেন, বাংলাদেশ সুপ্রীম কোর্ট বারের সাবেক সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দীন ভূঁইয়া প্রমুখ।

উল্লেখ্য, দ্রব্যমূল্যের উর্ধ্বগতিরোধ, জামায়াতের আমির ডা. শফিকুর রহমানসহ জাতীয় নেতৃবৃন্দ ও ওলামায়ে কেরামের মুক্তি এবং কেয়ারটেকার সরকার ব্যবস্থা প্রতিষ্ঠার দাবিতে আগামী ৫ জুন সোমবার বিকেল ৩টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে বিক্ষোভ মিছিল আহ্বান করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী শাখা। মূলত আগামী ৫ জুনের বিক্ষোভ কর্মসূচি পালনে সহযোগিতার আবেদন নিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর দক্ষিণের একটি প্রতিনিধি দল স্ব-শরীরে ডিএমপি কার্যালয়ে যায়। সাক্ষাৎ শেষে প্রতিনিধিদলের প্রেসব্রিফিং করার কথা ছিল।

আরও খবর

Sponsered content

Powered by