বাংলাদেশ

ডিএমপি কার্যালয়ে বিএনপির ৩ নেতা

  প্রতিনিধি ৮ মার্চ ২০২১ , ৬:৪৮:৩৭ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

আগামী ১০ ও ১৬ মার্চ বিএনপির উত্তর ও দক্ষিণের সমাবেশের বিষয়ে অবগত করতে ডিএমপি যুগ্ম কমিশনারের সাথে সাক্ষাৎ করেছেন বিএনপি নেতা শহীদ উদ্দিন চৌধুরী অ্যানি, তাবিথ আওয়াল ও ইশরাক হোসেন।

সোমবার (৮ মার্চ) দুপুরে তারা ডিএমপি কার্যলয়ে ঢুকেছেন। এখনো তারা ডিএমপি কার্যালয়ে অবস্থান করছেন। সমাবেশে পুলিশের সহযোগিতার বিষয়ে আশাবাদী তারা।

সিটি করপোরেশন নির্বাচনে ভোট জালিয়াতি ও অনিয়মের বিরুদ্ধে বিএনপির সমাবেশের বিষয়ে আইনশৃঙ্খলা রক্ষায় সহযোগিতা চেয়ে ডিএমপির যুগ্ম কমিশনারের সাথে সাক্ষাত করেছে দলটির নেতারা।

আগামী ১০ ও ১৬ মার্চ ঢাকা উত্তর ও দক্ষিণের সমাবেশের বিষয়ে পুলিশকে অবগত করতে সোমবার বিকাল সাড়ে তিনটায় মিন্টো রোডে ডিএমপি হেডকোয়াটারে আসেন বিএনপির নেতা শহীদ উদ্দিন চৌধুরী অ্যানি, তাবিথ আওয়াল ও ইশরাক হোসেন।

পরে ডিএমপির যুগ্ম কমিশনারের সাথে সাক্ষাত শেষে সাংবাদিকদের তারা জানান, নির্বাচন নিয়ে নানা অনিয়মের বিষয়ে রাজধানীতে তাদের সমাবেশে পুলিশ সহযোগিতা করবে বলে আশাবাদী তারা।

ইশরাক হোসেন জানান, সমাবেশের অনুমতি নিতে নয়, বরং তারা যে সমাবেশ করবে সেখানে আইনশৃঙ্খলার নিরাপত্তা চাইতেই ডিএমপি কার্যালয়ে আসেন তারা।

আরও খবর

Sponsered content

Powered by