দেশজুড়ে

ঢাকা-১৪ আসনে ১০০ পরিবারের মাঝে ঈদ শুভেচ্ছা উপহার বিতরণ

  প্রতিনিধি ২১ মে ২০২০ , ৮:০৩:৩৯ প্রিন্ট সংস্করণ

ঢাকা ১৪ আসন অবস্থিত সাভার থানার অন্তর্ভুক্ত কাউন্দিয়া ইউনিয়নের ৯টি ওয়ার্ডের দুঃস্থ-অসহায়, সুবিধা বঞ্চিত নৌকার মাঝি ও অটো চালকদের মাঝে কাউন্দিয়া সামাজিক উন্নয়ন সংগঠন এর পক্ষ থেকে ঈদ শুভেচ্ছা উপহার দেওয়া হয়েছে। প্রায় ১০০ র অধিক পরিবারের মাঝে রাতের আঁধারে বাসায় বাসায় গিয়ে পৌঁছে দেওয়া হয় ত্রান সামগ্রী ও ঈদ উপহার। 
সংগঠনের সভাপতি মোঃ জাবেদ  দৈনিক ভোরের দর্পনকে বলেন, আমরা  আমদের সংগঠন এর পক্ষ থেকে সামর্থ্য  অনুযায়ী এই  ঈদ শুভেচছা উপহার বিতরণের আয়োজন করেছি। এই ঈদ শুভেচ্ছা উপহার পেয়ে যদি একজন অসহায় মানুষ ও উপকৃত হয় তাহলেই আমাদের এই উদ্যোগ স্বার্থক হবে।
সংগঠনের সহ-সভাপতি আহাম্মদ আলী ইউনিয়নের বিত্তশালীদের উদ্দেশ্যে বলেন, আমরা এগিয়ে এসেছি আপনারা 
আপনাদের সামর্থ্য  অনুযায়ী এগিয়ে আসেন।
এছাড়া সহ-সভাপত মোঃ আলী আজগর সুমন বলেন, কাউন্দিয়া ইউনিয়নের অপেক্ষাকৃত সুবিধাবঞ্চিত মানুষের প্রয়োজনে কাউন্দিয়া সামাজিক উন্নয়ন সংগঠন বিভিন্ন সময়ে বিভিন্ন কাজের উদ্যোগ গ্রহন করে এসেছে, এবারও তার ব্যাতিক্রম নয়। সকলের সহযোগিতা থাকলে সামনের দিনগুলোতে আরো ভালো কিছু করা সম্ভব হবে আমাদের। 

সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন,আমাদের সমাজের সকলে সহযোগিতার হাত বাড়িয়ে দিলে আমরা এই  কভিড-১৯ নামক এই বৈশ্বিক মহামারি খুব সহজেই মোকাবেলা করতে পারবো ইনশাআল্লাহ।
 সহ-সম্পাদক মোঃ সাব্বির আহাম্মদ রাসেল বলেন, কাউন্দিয়া ইউনিয়নের যে সকল সামাজিক সংগঠন ও ব্যক্তি গন এগিয়ে এসেছেন এমন সব মহৎ উদ্যোগ নিয়ে তাদের কে অনেক ধন্যবাদ ও শুভেচছা।

ত্রান বিতরণে অংশ গ্রহন ও আর্থিক ভাবে সহযোগিতা করায় সংগঠনের সকল সদস্য কে ধন্যবাদ জানান সংগঠনের সাংগঠনিক সম্পাদক মোঃ আমজাদ হোসেন ইমন। 
ঈদ শুভেচছা উপহার বিতরণে আমাদের সাথে আরো যুক্ত ছিলেন সংগঠনের অর্থ সম্পাদক সুমন আহামেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক আব্দুল মুমিন, পরিবেশ বিষয় সম্পাদক আবুল হাসনাত, সাহিত্য বিষয়ক সম্পাদক মোঃ মিনহাজ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ আলি হোসেন, প্রচার সম্পাদক মোঃআরমান।
ঈদ শুভেচছা উপহার বিতরণে সার্বিকভাবে সহযোগিতা করেন সংগঠনের নিবেদিতপ্রান সদস্য আফতাব আহমেদ  সোহেল, বরকত উল্ল্যাহ, আল ইসলাম, মোঃ রাফি, মোঃ নয়ন হোসেন, মোঃ রুবেল আহেম্মেদ ও সৌরভ রহমান রাসেল।

আরও খবর

Sponsered content

Powered by