রংপুর

দিনাজপুরে করোনা আক্রান্তের রেকর্ড ২৭৫ জন

  প্রতিনিধি ১৭ জুন ২০২১ , ৬:৩৬:৫২ প্রিন্ট সংস্করণ

দিনাজপুর প্রতিনিধিঃ

দিনাজপুরে করোনায় আক্রান্তের সংখ্যার রেকর্ড হয়েছে। গত ২৪ ঘন্টায় আরও ২৭৫ জন কোভিড-১৯ এ শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে একদিনে আক্রান্ত ১৯০ জন। ২৪ ঘন্টায় সদরেই ৩ জনের মৃত্যু হয়েছে।

তবুও যেন মানুষের মধ্যে ভয়ের কোন আভাস পাওয়া যাচ্ছে না। দেদারছে বাড়ী থেকে বেড় হচ্ছে। ঘুরাফেরা করছে বিভিন্ন জায়গায়। এদিকে করোনা সংক্রমণ ব্যাপকভাবে বৃদ্ধি পাওয়ায় দিনাজপুর সদরে সপ্তাহব্যাপী লকডাউনের বৃহস্পতিবার তৃতীয় দিনেও লকডাউনে কঠোর বিধিনিষেধ আরোপ করা হলেও তা বাস্তবায়নে হিমসিম খাচ্ছে প্রশাসন।

 

শহরের বিভিন্ন স্থানে পুলিশ-আনসার-বিজিবি ও র‌্যাব সদস্যরা তল্লাশিচৌকি বসালেও তেমন তৎপর নেই বললেই চলে। লকডাউনের নির্দেশনায় জরুরি পণ্যসেবার দোকান ছাড়া অন্য সব দোকান ও ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ থাকার ঘোষণা থাকলেও বেশ কিছু ব্যবসাপ্রতিষ্ঠান ও দোকান খোলা রয়েছে। অকারণে মানুষ বাড়ি থেকে বের হচ্ছে, মুখের মাস্ক থুতনিতে আটকে রেখে ঘুরছে, শহরের রাস্তা-মোড় এবং অলিগলিতে।

গতকাল বৃহস্পতিবার দিনাজপুর সিভিল সার্জন ডা: আব্দুল কুদ্দুছ জানান, দিনাজপুর সদর উপজেলায় সংক্রমণ অস্বাভাবিকভাবে বৃদ্ধি পাচ্ছে। করোনায় আক্রান্ত হয়ে দিনাজপুরে ২৪ ঘন্টায় সদরেই ৩ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়েছে, আরও ২৭৫ জন। এরমধ্যে সদরে একদিনে আক্রান্ত ১৯০ জন। সুস্থ্য হয়েছে ২৪ ঘন্টায় ৩১ জন।

 

আরও খবর

Sponsered content

Powered by