দেশজুড়ে

দুই ঘরে ঝুলছিল নবদম্পতির মরদেহ

  প্রতিনিধি ১৭ অক্টোবর ২০২৩ , ৬:৪৬:৩৩ প্রিন্ট সংস্করণ

দুই ঘরে ঝুলছিল নবদম্পতির মরদেহ
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় নিজ বাড়ি থেকে এক নবদম্পতির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১৬ অক্টোবর) দিবাগত রাত দশটার দিকে বন্দরের র‌্যালি আবাসিক এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- বন্দর উপজেলার চৌধুরীবাড়ি এলাকার আবুল হোসেনের ছেলে মো. কাওসার (৩২) ও তার স্ত্রী শরীয়তপুর জেলার জাহাঙ্গীর আলমের মেয়ে ঝর্ণা আক্তার (১৮)।

বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক রেজাউল করিম জানান, তাদের মধ্যে দাম্পত্য কলহ চলছিল। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, এটি আত্মহত্যা।

পরিবার সূত্রে জানা যায়, কাওসার সৌদি আররে থাকতেন। সে সময় মোবাইল ফোনে ঝর্ণার সঙ্গে তার পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দেশে ফিরে এক মাস আগে ঝর্ণাকে বিয়ে করেন কাওসার। তবে কাওসার এর আগে বিয়ে করেছিলেন। প্রথম পক্ষে তার একটি সন্তান রয়েছে। আগের বিয়ের কথা গোপন করায় তাদের মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ পরিদর্শক রেজাউল করিম জানান, সোমবার রাতেও তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে ঝর্ণা রাগ করে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন। স্ত্রীকে ঝুলতে দেখে কাওসারও অন্য ঘরে একইভাবে আত্মহত্যা করেন। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো রয়েছে। পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় এ বিষয়ে অপমৃত্যুর মামলা হবে।

আরও খবর

Sponsered content

Powered by