চট্টগ্রাম

দেবিদ্বারে পূর্ব শত্রুতার জেরে নারীসহ আহত ৩

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২৩ , ৫:১২:২৬ প্রিন্ট সংস্করণ

দেবিদ্বারে পূর্ব শত্রুতার জেরে নারীসহ আহত ৩

বসতবাড়ি নিয়ে পুর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষকে স্ট্যাম্প ও লোহার রড দিয়ে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসী বাহিনীরা। ঘটনায় আহত একই পরিবার -৩ জন।

গত ১৮ নভেম্বর কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার মুগসাইর (এগারগ্রাম) এ ঘটনা ঘটে। ঘটনায় দেবিদ্বার থানায় একটি অভিযোগ দায়ের করেন হামলার স্বীকার মুজিবুর রহমানের স্ত্রী ঝর্না বেগম।

অভিযোগের ভিত্তিতে জানা যায়, গত ১৮ নভেম্বর বিকাল অনুমান ৩ ঘটিকার সময় মুজিবুর রহমান ও প্রতিবেশী জাকিরের পরিবারের মধ্যে বসতবাড়ি জায়গা নিয়ে কথা কাটাকাটি হলে জাকির এসে মুজিবুর রহমান এর স্ত্রীকে মারধর করেন। পরে মুজিব প্রতিবাদ করলে সে মুজিবের ওপর ক্ষিপ্ত হয় জাকির।র ভয়ে ও এলাকায় সংখ্যলঘু হওয়াতে মুজিব তার ছেলে দৌড়ে পাশের বাড়ি বুট্টু মিয়ার ঘরে আশ্রয় নিলে সেখানে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে জাকিরের নেতৃত্বে ৮-১০ জন লোক মুজিব ও তার ছেলের উপর হামলা চালায়। 

পরে হামলায় আহত মুজিবুর ও তার ছেলে বাঁচার জন্য পুলিশের জরুরি সেবা ৯৯৯ নাম্বারে ফোন দিলে, পুলিশ এসে তাদের উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পাঠান। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স  ৩-৪ দিন চিকিৎসা শেষে মুজিব এর শারিরীক অবস্থার অবনতি হলে, গত শুক্রবার (২৪ নভেম্বর) বিকেলে কুমিল্লা মেডিকেলে ভর্তি হন। বর্তমানে সে কুমেক চিকিৎসাধীন।

ঘটনার বিষয়ে অভিযুক্ত জাকিরের সাথে যোগাযোগ করতে গেলে, এগারো গ্রামে তার নিজস্ব খাবার হোটেল গিয়ে পাওয়া যায়নি। মোবাইল ফোনেও তিনি কথা বলতে চাননি।

এ বিষয়ে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ মোঃ নয়ন মিয়া বলেন, আমরা অভিযোগ পেয়ে তদন্ত করছি। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by