বরিশাল

দৌলতখানে ফিল্মি স্টাইলে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে গিয়ে চেয়ারম্যান পুত্রসহ আটক- ৫

  প্রতিনিধি ৩ জুন ২০২৩ , ৫:৩৫:৪৪ প্রিন্ট সংস্করণ

দৌলতখান প্রতিনিধি :

ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলাউদ্দিন সরদারের  বড় ছেলে রোহান সরদারসহ উঠতি বয়সী বেশ কয়েকজন কিশোর মোটরসাইকেল ও ব্যাটারি চালিত অটোরিকশা যোগে মহড়া দিয়ে হকিস্টিক ও দেশীয় অস্ত্রশস্ত্র সজ্জিত হয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফিল্মি স্টাইলে সন্ত্রাসী কর্মকাণ্ড চালাতে গিয়ে জনতার হাতে আটক হয়েছে। পরে স্থানীয়রা আটককৃতদের পুলিশের হাতে সোপর্দ করেন।

শুক্রবার (২ জুন) সকাল ১০ টায় দৌলতখান উপজেলার নুর মিয়ার হাট বাজারে ওই ঘটনা ঘটে। 

স্থানীয়রা জানান, নূর মিয়ার হাট এলাকায় একদিন পড়বে চেয়ারম্যান পুত্র রোহান সরদারের ফুফাতো ভাইয়ের সাথে স্থানীয় সমবয়সী সহপাঠীদের সাথে মারামারি হয়।   ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার সকালে রোহান সরদারের  নেতৃত্বে প্রায় ১৫ জনের কিশোর গ্যাং দেশীয় অস্ত্র সজ্জিত হয়ে নূর মিয়ার হাট বাজারে আসে। 

রোহানের ফুফাতো ভাইয়ের সাথে যাদের বিরোধ ছিলো তাদেরকে না পেয়ে সন্দেহজনক  ভাবে স্থানীয় রাব্বি, মো: তারেক, জাহিদুল ইসলাম সহ বেশ কয়েকজনকে লোহার পাইপ ও হকিস্টিক দিয়ে পিটিয়ে হাত ও বুকের পাঁজর ভেঙ্গে মারাত্মক যখন করে। পরে স্থানীয়রা রোহানসহ ৪ অভিযুক্ত কিশোরকে আটক করে দৌলতখান থানায় খবর দিলে এস আই নজরুল তাদেরকে থানায় নিয়ে যায়। আহত সবাইকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ওই ঘটনায় আহত জাহিদুল ইসলামের বাবা আলাউদ্দিন (৪০) বাদী হয়ে দৌলতখান থানা একটি মামলা দায়ের করেন। আসামিরা হলো- পক্ষিয়া ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন সরদারের ছেলে রোহান সরদার (২০), আবুল কালামের ছেলে রাকিব (২৩), ইউনুস দালালের ছেলে হাবিব (২০), মোহাম্মদ ইদ্রিসের ছেলে মিহাদ ইসলাম (২০), কাজল ইসলামের ছেলে ইকরাম (১৭) সহ অজ্ঞাত আরো ৭/৮ জন। 

চেয়ারম্যান পুত্র রোহান সরদারের নেতৃত্বে পক্ষিয়া ইউনিয়নে সক্রিয় একটি কিশোর গ্যাং গ্রুপ তৈরি করে ব্যাপক ত্রাসের সৃষ্টি করছে। ওই এলাকায় নিরীহ মানুষের উপর হামলা,  চাঁদাবাজি, ছিনতাই ও সাংবাদিক নির্যাতনের অভিযোগ রয়েছে। 

এ বিষয়ে দৌলতখান থানার (ওসি) জাকির হোসেন জানান, নূর মিয়ার হাট বাজারে মারামারি ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। আসামিদেরকে আদালতে প্রেরণ করা হবে।

Powered by