রাজশাহী

ধুনটে হেল্থ ক্যাম্পের উদ্বোধন

  প্রতিনিধি ৭ ফেব্রুয়ারি ২০২২ , ৬:২৭:০৯ প্রিন্ট সংস্করণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি : কর্মজীবি ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচির আওতায় উপকারভোগীদের স্বাস্থ্যসেবা জোরদারের লক্ষ্যে বগুড়ার ধুনটে দুইদিনব্যাপী হেল্থ ক্যাম্প’র উদ্বোধন করা হয়েছে। প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ধুনট পৌর এলাকার ৩৭৫ জন ল্যাকটেটিং মায়েদের এ স্বাস্থ্যসেবা প্রদান করা হবে। এবং প্রত্যেক মায়েদেরকে হ্যান্ড সানিটাইজার, মাস্ক, ড্যানো ও খাবার স্যালাইন প্রদান করা হবে।

সোমবার সকাল ১১টার দিকে ধুনট পৌরসভা হলরুমে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার আয়োজনে এ হেল্থ ক্যাম্প’র উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন ধুনট পৌরসভার মেয়র এজিএম বাদশাহ। ধুনট উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আশরাফ আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আশরাফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. গাজী সালাউদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন ধুনট স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ মনিরা আকতার, উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার সঞ্চিতা পারভীন, মুনলাইট মহিলা উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক খুরশিদা খাতুন, পৌরসভার কাউন্সিলর আলী আজগর মান্নান, রফিকুল ইসলাম, মুনজিল হোসেন, রেহানা খাতুন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের প্রশিক্ষক আনোয়ার বেগম প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by