দেশজুড়ে

নাটোরে ভ্যানচালকের গলা কেটে হত্যা চেষ্টা, ভ্যান ছিনতাই

  প্রতিনিধি ১৮ আগস্ট ২০২৩ , ৪:৩৭:৩৩ প্রিন্ট সংস্করণ

নাটোরে ভ্যানচালকের গলা কেটে হত্যা চেষ্টা, ভ্যান ছিনতাই

নাটোরের বড়াইগ্রামে গলায় ছুরি চালিয়ে ভ্যান চালককে হত্যার চেষ্টা করেছে সশস্ত্র দুর্বৃত্তরা। এ সাময় তারা ভ্যান ছিনতাই করে নিয়ে গেছে।

গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার জোয়াড়ি রামাগাড়ী সড়কের শাহপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ওই ভ্যান চালকের নাম আবু  তালেব (৪৫)। সে লালপুরের ওয়ালিয়া গ্রামের মৃত আবু বক্কারের ছেলে। স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালে ভর্তি করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির জন্য প্রেরণ করা হয়। 


আহত ভ্যান চালকের স্ত্রী মাবিয়া বেগম জানান, তার স্বামী আবু তালেব রাত ৮টার দিকে ৪জন পুরুষ যাত্রী নিয়ে রামাগাড়ীর উদ্দেশ্যে রওনা দেয়। রামাগাড়ী সড়কে পৌঁছানোর পর যাত্রীবেশী ওই ৪ দুর্বৃত্ত ভ্যান চালক আবু তালেবের গলায় ধারালো ছুরি চালিয়ে হত্যার চেষ্টা করে ও  ভ্যান ছিনতাই করে নিয়ে যায়। এ সময় বাধা দিতে গেলে তার হাতেও ছুরি দিয়ে উপুর্যুপরি আঘাত করে দ্রুত সরে পড়ে
দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে আসে। 


বনপাড়া পাটোয়ারী জেনারেল হাসপাতালের ম্যানেজিং ডিরেক্টর ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী জানান, গলায় ছুরির আঘাতটি যে কোন সময় বিপদ বয়ে আনতে পারে। তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে।  


বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক শরীফুল ইসলাম   জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে ও আহত ভ্যান চালকের চিকিৎসার খোঁজ নেওয়া হয়েছে। দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে। এ ব্যাপারে আইনী সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। 

আরও খবর

Sponsered content

Powered by