দেশজুড়ে

নাটোর-৪ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আলাউদ্দিন মৃধা

  প্রতিনিধি ২১ ডিসেম্বর ২০২৩ , ৬:০৮:০৪ প্রিন্ট সংস্করণ

নাটোর-৪ আসনে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন আলাউদ্দিন মৃধা

আওয়ামীলীগের সাথে সমাঝোতা হওয়া জাতীয় পার্টির ২৬টি আসনের মধ্যে নাম না থাকায় অভিমানে লাঙ্গল ও মাঠ বয়কট করার ঘোষণা দিলেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী আলাউদ্দিন মৃধা। তিনি নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের জাতীয় পার্টির প্রার্থী হয়েছিলেন।

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দুপুরে নাটোরের বড়াইগ্রামের বনপাড়াস্থ পার্টির অস্থায়ী কার্যালয়ে বসে ফেসবুক লাইভে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। তিনি ফেসবুক লাইভে বলেন, আমি মানসিক যন্ত্রণা নিয়ে ভালো আছি। পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি ও মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি’র সাথে আমি বিভিন্ন সময় কথা বলে নিশ্চিত হয়েছিলাম নাটোর-৪ আসনটি আমাকে দিবেন। কিন্তু সদ্য যোগ দেওয়া কিছু অবসরপ্রাপ্ত আমলা পার্টির চেয়ারম্যানকে ভুল বুঝিয়ে ও ব্লাক মেইল করে আমার সংসদীয় আসন বাদ দিয়ে এর বিপরীতে অন্য আসন নিয়ে নিয়েছেন।

পার্টির নীতি নির্ধারকরা আমার সাথে অন্যায় করেছেন, আমাকে ছোট করেছেন। তিনি আরও বলেন, আমাকে নাটোর-৪ আসনে জোটের প্রার্থী মনোনীত করলে নাটোর সহ রাজশাহী অঞ্চল জাতীয় পার্টির দূর্গ গড়ে তুললাম। তিনি কান্নাজড়িত কন্ঠে বলেন, “আমরা যারা দীর্ঘ বছর জাতীয় পার্টির সাথে রয়েছি সেখানে আমাদের অবমূল্যায়ন করা হয়েছে।

আমি অনেক কষ্ট নিয়ে এই নির্বাচন বয়কট করার ঘোষণা দিচ্ছি। এই নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছি। আপনারা কেউ আমাকে এবং আমার লাঙ্গল প্রতীকে ভোট দিবেন না, কেউ লাঙ্গল প্রতীকে ভোট দিবেন না, ভোট দিবেন না।”

আলাউদ্দিন মৃধা জাতীয় পার্টির নাটোর জেলা সভাপতি ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাংগঠনিক সম্পাদক। তিনি নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌর শহরের মহিষভাঙ্গা মহল্লার বাসিন্দা।

আরও খবর

Sponsered content

Powered by