ময়মনসিংহ

মধ্যনগরে আগুনে পুড়ে ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি

  প্রতিনিধি ২৯ জুলাই ২০২১ , ৪:৩৮:২৫ প্রিন্ট সংস্করণ

কলমাকান্দা (নেত্রকোণা):

সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার চামরদানী ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত ওখিল তালুকদারের ছেলে তপু তালুকদারের বাড়িতে গভীর রাতে ভয়াবহ অগ্নিকাণ্ডে বসতঘর,আসবাবপত্র, গোলায় মজুদ করা ৫০ মণ ধান ও অনান্য মূল্যবান জিনিসপত্র পুড়ে আনুমানিক ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত তপু তালুকদার বলেন, গতকাল বুধবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আমি ঘুমোতে যাই।রাত আড়াইটার দিকে আমার মায়ের ঘুম ভাঙ্গলে বাহিরে আগুন দেখে আমাকে ডাকলে তখন দেখি আগুন মুহূর্তে ছড়িয়ে পড়েছে ঘরের চারদিকে ।তারাহুরো করে আগুন নিভানোর চেষ্টা করলেও ঘরে থাকা সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আমার চাচা অনিল মাস্টারের ঘর বেশির ভাগ পুড়ে গেছে।তবে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে ।

চামরদানী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ওয়াসিল আহম্মদ বলেন, আমার ইউনিয়নের দৌলতপুর গ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারটিকে ধর্মপাশা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ৬ হাজার টাকা, ২ বান টিন ও খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। এবং ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে নগদ ৫ হাজার টাকা প্রদান করেছি।

 

আরও খবর

Sponsered content

Powered by