দেশজুড়ে

নিখোঁজের ৪ দিনপর চালকের মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ১১ নভেম্বর ২০২৩ , ৭:৫৩:১৭ প্রিন্ট সংস্করণ

নিখোঁজের ৪ দিনপর চালকের মরদেহ উদ্ধার

লক্ষ্মীপুরে অটোরিক্সাসহ নিখোঁজ হওয়ার চার দিনপর চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  শনিবার (১১ নভেম্বর) বিকেলে সদর উপজেলার তেয়ারীগঞ্জ ইউনিয়নের পূর্ব আধাঁরমানিক গ্রামে ধান ক্ষেতে তার মরদেহ উদ্ধার করা হয়।  বিষয়টি নিশ্চিত করেছেন লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন।

ভিকটিম মুরাদ হোসেন (১৫) আধাঁরমানিক গ্রামের আজাদ এর ছেলে।

গত মঙ্গলবার রাতে অটোরিক্সা চালাতে গিয়ে নিখোঁজ হয় মুরাদ। রাতে বাড়ি না ফিরাই পরিবারের লোকজন তাকে বিভিন্ন স্থানে খোঁজা-খুজি করেন। কোথাও না পেয়ে বুধবার লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন মুরাদের মা। এ ঘটনায় স্থানীয় আবুল কালাম আজাদ ও সজিবকে দায়ী করছেন পরিবার।

পরিবার ও অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় বাবাকে বিশ্রামে দিয়ে মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যার পর অটোরিক্সা নিয়ে বের হন মুরাদ। পরিবারের দাবী রাত আনুমানিক ৯টার দিকে স্থানীয় আবুল কালাম আজাদ ফোন দিয়ে মুরাদকে দক্ষিণ আধাঁরমানিক স্কুল এলাকায় যেতে বলে। এসময় সজিবও তার সাথে ছিলো। কিন্ত রাত এগারটার পরও সে ফিরে না আসায় খোঁজা-খুঁজি শুরু করেন পরিবারের লোকজন। এসময় মুরাদের মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। কোথাও খুঁজে না পেয়ে বুধবার পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করেন মুরাদের মা মরিয়ম বেগম। অভিযুক্তরা একই গ্রামের মৃত নুরুর ছেলে আবুল কালাম আজাদ (৫০) ও নুরুল হকের ছেলে সজিব (২০)।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোসলেহ উদ্দিন বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Powered by