ময়মনসিংহ

নৃশংসভাবে হত্যার শিকার সাংবাদিক নাদিম কন্যার দাবী

  প্রতিনিধি ২২ জুন ২০২৩ , ৪:৪৯:০৩ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ

জামালপুরের বকশীগঞ্জে নৃশংস হত্যাকাণ্ডের শিকার বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকম ও একাত্তর টিভির সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের কন্যা রাব্বিলাতুল জান্নাত বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাসহ সমাজের দায়িত্ববান ব্যাক্তিদের কাছে কিছু দাবী তুলে ধরেছেন।

সম্প্রতি জঘন্যতম হত্যার শিকার সাংবাদিক নাদিমের কবর জিয়ারত ও পরিবারের খোঁজ খবর নিতে আসেন জাতীয় মানবাধিকার কমিশনের চেয়ারম্যান ডা. কামাল উদ্দিন আহমেদ,সাবেক তথ্যমন্ত্রী আলহাজ্ব আবুল কালাম আজাদ এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, ইউএনও লুৎফুন নাহার ও (ফোনে) পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগরসহ সাংবাদিক ও সমাজের দায়িত্ববান ব্যাক্তিদের কাছে নিহত সাংবাদিক নাদিম কন্যা রাব্বিলাতুল জান্নাত কিছু দাবী তুলে ধরেন।

রাব্বিলাতুল জান্নাত বলেন,আমার বাবা ছিলেন সময়ের সাহসী সাংবাদিক তিনি কখনো অন্যায়ের সঙ্গে আপোষ করেনি,জীবনের শেষ দিন পর্যন্ত তিনি তার আদর্শ থেকে এক মুহূর্তের জন্যও পিছপা হননি। তি‌নি সত্যের প‌ক্ষে থাকার জন‌্য বহুবার তার উপর হামলা মামলার শিকার হ‌য়ে‌ছেন। শেষ পর্যন্ত আমার বাবাকে নৃশংস ভাবে খুন করা হ‌য়ে‌ছে। আমার বাবার সকল খু‌নি‌দের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার ক‌রে দৃষ্টান্তমূলক শাস্তি ফাঁসি চাই, হত্যাকান্ডে জড়িত কেউ যাতে রক্ষা না পায় তার নিশ্চয়তা চাই, বাবার মৃত্যেুকে শহীদের মর্যাদা দিয়ে রাষ্ট্রীয় স্বীকৃতি চাই। সেই সাথে ঘটনাস্থল পাটহাটি মোড়ে যে জায়গায় আমার বাবাকে নৃশংস ভাবে খুন করা হয়েছে সেই মোড়টি আমার বাবার নামে নামকরণ চাই। আমার পরিবারের নিরাপত্তা চাই।  

আরও খবর

Sponsered content

Powered by