দেশজুড়ে

পবিপ্রবির রিজেন্ট বোর্ড সদস্য হলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ

  প্রতিনিধি ২ এপ্রিল ২০২৪ , ৮:৩১:৫০ প্রিন্ট সংস্করণ

পবিপ্রবির রিজেন্ট বোর্ড সদস্য হলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) রিজেন্ট বোর্ডের সদস্য হিসেবে মনোনয়ন পেয়েছেন নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড.নেওয়াজ মোহাম্মদ বাহাদুর।

মঙ্গলবার (২ এপ্রিল) পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অ.দা.) প্রফেসর ড. সন্তোষ কুমার বসু স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আইন ২০০১ এর ১৮(১) (ছ) ধারা অনুযায়ী মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর সদাশয় হয়ে আপনাকে এ বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের সদস্য হিসেবে পরবর্তী ৩ (তিন) বছরের জন্য মনোনয়ন প্রদান করেছেন। এজন্য আপনাকে এ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ গভীরভাবে বিশ্বাস করে যে, আপনি সময়ে সময়ে অনুষ্ঠিতব্য রিজেন্ট বোর্ডের সভায় অনুগ্রহপূর্বক উপস্থিত থেকে আপনার সুচিন্তিত মতামত প্রদান করবেন।পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন ও শিক্ষার সুষ্ঠু পরিবেশ বজায় রাখার ক্ষেত্রে আপনার সার্বিক সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

রিজেন্ট বোর্ডের সদস্য নির্বাচিত হওয়ার বিষয়ে নোবিপ্রবি কোষাধ্যক্ষ ও এপ্লাইড কেমেস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর ভোরের দর্পণকে বলেন, আমার উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করবো। এ ছাড়া মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী  ও শিক্ষা মন্ত্রলায়ের মাননীয় মন্ত্রী সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

আরও খবর

Sponsered content

Powered by