রংপুর

পলাশবাড়ীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

  প্রতিনিধি ১০ ফেব্রুয়ারি ২০২১ , ৬:৩৮:৩০ প্রিন্ট সংস্করণ

পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এর অনিয়ম দুর্নীতির প্রতিবাদে পলাশবাড়ী প্রেসক্লাবের আয়োজনে বুধবার মানববন্ধন স্থানীয় চৌমাথা মোড়ে অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

গত ২৪ ডিসেম্বর-২০২০ শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (পলিসি ও অপারেশন) মীর্জা মো. হাসান খসরু এবং গাইবান্ধা জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. হোসেন আলী পলাশবাড়ী শিক্ষা অফিসে তদন্ত করেন।

এসময় অভিযোগকারী ও প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ ৩২৭ পাতার একটি ডকুমেন্ট ফাইল, ৩টি ভিডিও ফুটেজের ১টি সিডি পলাশবাড়ী প্রেসক্লাবের পক্ষ হতে তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়। পলাশবাড়ী উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা একেএম আ. ছালামের নানাবিধ অনিয়ম দুর্নীতির তদন্তে তার অনিয়ম দুর্নীতি প্রমাণিত হলে তিনি দীর্ঘসময় পর আত্মসাৎকৃত প্রায় ১০ লাখ টাকা সরকারী কোষাগারে ফেরৎ দেন। এদিকে তদন্তের দীর্ঘদিন অতিবাহিত হলেও দুর্নীতিবাজ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এর বিরুদ্ধে কোন আইনানুগ কিংবা বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হয়নি। এর প্রতিবাদে বুধবার সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টায় পর্যন্ত পলাশবাড়ী চৌমাথা মোড়ে এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

 

 

আরও খবর

Sponsered content

Powered by