দেশজুড়ে

ধর্মপাশায় আদিবাসী ছাত্র ছাত্রীদের মধ্যে শিক্ষাবৃত্তি ও উপকরণ বিতরণ 

  প্রতিনিধি ১৯ মে ২০২০ , ৭:১৯:২৬ প্রিন্ট সংস্করণ

সাদ্দাম হোসেন, হাওরাঞ্চল : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে এ বাবদ ৩০লাখ ৭০হাজার টাকা বরাদ্দ পাওয়া যায়। মধ্যনগর থানার বংশীকুণ্ডা উত্তর ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে পড়ুয়া আদিবাসী ৩০জন ছাত্র ছাত্রীর মধ্যে একটি করে সাইকেল, ২০৮ছাত্র ছাত্রীর মধ্যে চার লাখ টাকার এক কালীন শিক্ষাবৃত্তি ও ৩০০জন ছাত্র ছাত্রীদের মধ্যে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

এ ছাড়া ওই ইউনিয়নের আদিবাসী হতদরিদ্র ১০টি পরিবারের জন্য নির্মিত ১০টি পাকা ভবনের উদ্বোধন করা হয়েছে। আজ মঙ্গলবার (১৯মে) বেলা দুইটার দিকে উপজেলার ঘিলাগড়া সাংস্কৃতিক উপকেন্দ্র প্রাঙ্গণে আদিবাসীদের সংগঠন ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ধর্মপাশা উপজেলা শাখার সভাপতি আশুতোষ হাজংয়ের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)মো.মুনতাসির হাসান।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বংশীকুণ্ডা উত্তর ইউপি চেয়ারম্যান বিল্লাল হোসাইন, বংশীকুণ্ডা দক্ষিণ ইউপি চেয়ারম্যান আজিম মাহমুদ, আদিবাসীদের সংগঠন ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসেসিয়েশনের ধর্মপাশা উপজেলা শাখার সহ সভাপতি কুমেদ হাজং প্রমুখ 

আরও খবর

Sponsered content

Powered by