ঢাকা

পাংশায় ঈদ উপহার হিসাবে ১০০ ভূমিহীন পরিবার পেলো নতুন স্থায়ী ঠিকানা

  প্রতিনিধি ২৬ এপ্রিল ২০২২ , ৭:০৫:১০ প্রিন্ট সংস্করণ

রতন মাহমুদ (পাংশা, রাজবাড়ী প্রতিনিধি):

মুজিব বর্ষ উপলক্ষে ৩য় পর্যায়ে বুধবার (২৬ এপ্রিল) রাজবাড়ীর পাংশা উপজেলায় ১ শত ভূমিহীন পরিবারের মধ্যে ঈদ উপহার হিসাবে সরকারী গৃহ হস্তান্তর করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গনভবন থেকে ভার্চূয়ালি সারাদেশে একযোগে এ গৃহ হস্তান্তর কর্মসূচীর শুভ উদ্বোধন করেন।

এ উপলক্ষে পাংশা উপজেলা প্রশাসন উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সকাল ১০ টায় বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্টানের আয়োজন করেন। উদ্বোধনী অনুষ্ঠানে পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী’র সভাপতিত্বে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসন-৪০ এর জাতীয় সংসদ সদস্য এ্যাড.খোদেজা নাসরিন আক্তার হোসেন, রাজবাড়ী জেলা প্রশাসক মোঃ আবু কায়ছার খান, রাজবাড়ীর ডিডি এন এস আই,পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পৌর মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মাসুদুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন, পাংশা উপজেলা আওয়ামীলীগের সভাপতি খোন্দকার সাইফুল ইসলাম বুড়ো,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস প্রমুখ।

পাংশা উপজেলার শরিসা ইউনিয়নে ৬৮টি, কসবামাজাইল ইউনিয়নে ২০টি, মৌরাট ইউনিয়নে ৯টি ও হাবাসপুর ইউনিয়নে ৩টি মোট একশত ঘর নির্মান শেষে ভূমিহীনদের মধ্যে দলিল হস্তান্তর করা হয়। ২ শতাংশ জমির উপর একটি ২ রুমের সেমি পাকা ঘর পেয়ে অসহায় ভূমিহীনদের চোখে ছিল খুশির জোয়ার। এ ঘর পেয়ে সকলেই মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করেন। একই সাথে এই একশত পরিবারের মধ্যে পুষ্টিকর খাদ্য সামগ্রী প্রদান করা হয়। এ সময় উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, ইউনিয়ন পরিষদের সচিবগন, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তাগন,স্থানীয় সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by