বাংলাদেশ

ভোট ডাকাতির আলোচনায় বিএনপি যাবে না: আমির খসরু

  প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২১ , ৭:১৪:১৭ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, নির্বাচন কমিশন গঠনের নামে ভোট ডাকাতির আলোচনায় বিএনপি যাবে না। এই আলোচনার মূল কারণই হচ্ছে ভোট চুরি ও ভোট ডাকাতির আলোচনা। যারা মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে চায় তারা কখনোই এই আলোচনায় যেতে পারে না। 

বুধবার (২৯ ডিসেম্বর) বিকেলে নরসিংদী জেলা বিএনপির আয়োজনে চিনিশপুর দলীয় কার্যালয়ে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় বিএনপির নেতা আমির খসরু মাহমুদ চৌধুরী আরো বলেন, নির্বাচন কমিশন নিয়ে সাধারণ মানুষের বিন্দুমাত্র কোনো আগ্রহ নেই। কারণ তারা জানে এই হুদা মার্ক নির্বাচন কমিশন দিয়ে দেশে কখনোই নিরপেক্ষ নির্বাচন হবে না। যারা ভোট ডাকাতির সাথে সম্পৃক্ত থাকতে চায় তারাই রাষ্ট্রপতির এই আলোচনায় যোগ দিবে।

এদিকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, বাংলাদেশের মানুষ এখন আওয়ামী লীগকে ঘৃণা করে। দেশের মানুষ সুষ্ঠু ভোটের সুযোগ পেলে হিজড়াকে ভোট দিবে তবুও আওয়ামী লীগকে ভোট দিবে না।

তিনি আরো বলেন, শেখ হাসিনা বেগম খালেদা জিয়াকে তার পথের কাঁটা মনে করে। তাই খালেদা জিয়াকে তিলে তিলে শেষ করার জন্য বিনা চিকিৎসায় মেরে ফেলার চেষ্টা করে যাচ্ছে। যার কারণে বিদেশে উন্নত চিকিৎসার সুযোগ দিচ্ছে না। দ্রুত খালেদা জিয়াকে বিদেশে উন্নত চিকিৎসা ব্যবস্থাসহ দেশে নির্দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান তারা।

বিএনপির যুগ্ম মহাসচিব ও নরসিংদী জেলা বিএনপির সভাপতি খাইরুল কবির খোকনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন- বিএনপির যুগ্ম মহাসচিব ও সাবেক এমপি ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ফজলুর হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, নরসিংদী জেলা বিএনপির সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন মাস্টার প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by