ঢাকা

পাংশায় শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

  প্রতিনিধি ৩১ মার্চ ২০২২ , ৮:০৪:৩৫ প্রিন্ট সংস্করণ

রতন মাহমুদ (পাংশা, রাজবাড়ী প্রতিনিধি): রাজবাড়ীর পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক কমল কুমার অচ্যর্য’র ওপর হামলার প্রতিবাদে ও হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।
বৃহস্পতিবার (৩১মার্চ) সকাল ১১ টায় পাংশা উপজেলা পরিষদের সামনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালন করে বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

মানববন্ধনে বক্তব্য দেন, পাংশা জর্জ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছাঃ রাশেদা খাতুন, সহাকারি শিক্ষক মোঃ আকমল হোসেন, মোঃ সাইফুল ইসলাম, মোঃ জাকির হোসেন, মোঃ আজিজুল ইসলাম প্রমূখ।।

বক্তব্যে বাক্তার অভিলম্বে শিক্ষক কমল কুমার’র উপর হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান।

পাংশা উপজেলা পরিষদের সামনে শুরু হওয়া মানববন্ধন র‍্যালি শহর প্রদক্ষিণ করে পাংশা মডেল থানায় এসে অবস্থান করেন।

এসময় পাংশায় মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমান শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের আশ্বাস দিয়ে বলেন, অভিযুক্তদের গ্রেফতারের অভিযান চলছে। দ্রুত অঅভিযুক্তদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত ২৯ শে মার্চ আহত শিক্ষক কমল কুমার বাড়ি থেকে মোটরসাইকেল যোগে স্কুলে যাবার পথে পাংশা বড় বাজার এলাকায় আসলে জুয়েল নামে এক সন্ত্রাসী পিছন থেকে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে চালিয়ে এসে শিক্ষক কমল কুমারের মোটরসাইকেলে ধাক্কা দেয়। তখন সে প্রতিবাদ করলে প্রকাশ্যে জুয়েল তার বাইকের চাবি দিয়ে এবং এলোপাথারি লাথি ও ঘুষি মেরে রক্তাক্ত জখম করে রাস্তায় ফেলে রেখে যায় বলে অভিযোগ করেন শিক্ষক কমল কুমার।

পরে স্থানীয়রা আহত শিক্ষক কমল কুমারকে উদ্ধার করে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ বিষয়ে শিক্ষক কমল কুমার আচাৰ্য্য এর স্ত্রী বাদী হয়ে পাংশা মডেল থানায় একটি মামলা করেন। মামলা নং-১৮।

আরও খবর

Sponsered content

Powered by