ঢাকা

এদেশে কোন ধর্ষণকারী ছাড় পাবে না : ড. বেনজীর আহমেদ

  প্রতিনিধি ৮ অক্টোবর ২০২০ , ৬:৫২:৪০ প্রিন্ট সংস্করণ

এদেশে কোন ধর্ষণকারী ছাড় পাবে না : ড. বেনজীর আহমেদ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধি :
বৃহস্পতিবার দুপুরে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু’র সমাধিতে পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এর আগে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে সোয়া ১২টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু’র সমাধিসৌধের বেদিতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দুরূদ পাঠ শেষে তিনি ১৯৭৫ সালের ১৫ই আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকলের রূহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু’র সুযোগ্য কন্যা, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা সহ করোনা মহামারী থেকে দ্রুত মুক্তি পেতে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এদেশে কোন ধর্ষণকারী ছাড় পাবে না : ড. বেনজীর আহমেদ

এ সময় স্বাস্থ্যবিধি মেনে ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), ডিআইজি (অপারেশন) এম. খুরশীদ আলম, বরিশাল রেঞ্জ ডিআইজি শফিকুল ইসলাম বিপিএম (বার), খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন বিপিএম (বার), খুলনা মহানগর পুলিশ কমিশনার (ডিআইজি) মাসুদুর রহমান, ডিআইজি মিজানুর রহমান, অতিরিক্ত ডিআইজি ঢাকা রেঞ্জ মো. আসাদ, অতিরিক্ত ডিআইজি নূরে আলম মিনা, র‌্যাব-৮ এর সিও অতিরিক্ত ডিআইজি আতিকা ইসলাম বিপিএম, এপিবিএন-এর সিইও নিজামুল হক মোল্লা সহ ঢাকা, খুলনা, বরিশাল ও পুলিশ হেডকেয়ার্টাসের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ফরিদপুর, রাজবাড়ী, মাদারীপুর, শরীয়তপুর, মেহেরপুর, খুলনা, বরিশাল, বাগেরহাট, গোপালগঞ্জ, হাইওয়ে পুলিশ মাদারীপুর, নড়াইল জেলা সমূহের পুলিশ সুপারগণ উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলেন, গোপালগঞ্জ জেলা আ.লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, সিনিয়র সহ-সভাপতি শেখ লুৎফার রহমান বাচ্চু, টুঙ্গিপাড়া উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, উপজেলা চেয়ারম্যান মো. সোলায়মান বিশ্বাস, সাবেক উপজেলা চেয়ারম্যান মো. ইলিয়াছ হোসেন সহ গোপালগঞ্জ জেলা ও উপজেলা আ.লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এরপর আইজিপি ড. বেনজীর আহমেদ বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন। পরে জেলা ও উপজেলা পর্যায়ের আ.লীগ নেতৃবৃন্দের সাথে এক সংক্ষিপ্ত মতবিনিময় করেন।

আরও খবর

Sponsered content

Powered by