বরিশাল

পাথরঘাটায় বলেশ্বর নদী থেকে নবজাতকের মরদেহ উদ্ধার

  প্রতিনিধি ৩ এপ্রিল ২০২২ , ৬:০৯:০৩ প্রিন্ট সংস্করণ

সাকিল আহমেদ, পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের বলেশ্বর নদীর চর থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়েছে। রবিবার সকাল সাড়ে সাতটায় শিশুটির মরদেহ উদ্ধার করে পাথরঘাটা থানায় নিয়ে আসা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার।

প্রতক্ষদর্শী খলিল মিয়া ও ছাব্বির হোসেন জানান, ভোর রাতে বলেশ্বর নদীতে মাছ ধরার উদ্দেশ্যে বের হলে দূর থেকে নদীর তীরে কিছু ভাসতে দেখা যায়। কিছুক্ষণ পর ভাটায় চরে আটকে গেলে কাছে গিয়ে এক মেয়ে নবজাতকের মরদেহ।

স্থানীয় ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন ভোরের দর্পনকে জানান, সদর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের রুইতা হাজিরখাল গ্রাম থেকে গ্রাম পুলিশ হারুন মিয়ার মাধ্যমে বলেশ্বর নদীর চরে নবজাতকের লাশ আটকে আছে বিষয়টি জানতে পারি। পরে পাথরঘাটা থানা পুলিশকে জানালে তারা মরদেহটি উদ্ধার করে।

এবিষয় পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার ভোরের দর্পনকে জানান, পাথরঘাটা থানার উপপরিদর্শক মোহাম্মদ মাহাবুব ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাতনামা নবজাতকের মরদেহকে উদ্ধার সুরতহাল সহ লাশের ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসেন। ধারণা করা হচ্ছে কেহ ট্রলারে করে এনে এখানে ফেলে গেছে।

 

আরও খবর

Sponsered content

Powered by