রংপুর

ফুলবাড়ী উপজেলা ছাত্রদলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে বিএনপির সংবাদ সম্মেলন

  প্রতিনিধি ১৩ মার্চ ২০২১ , ৭:৩৬:১৬ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :

 

ছাত্রদল কেন্দ্রীয় সংসদ টাকার বিনিময়ে জেলা ও উপজেলা পর্যায়ে ছাত্র দলের কমিটি ঘোষণা দিচ্ছে এমনি অভিযোগ ও ফুলবাড়ী উপজেলা ছাত্র দলের সদ্য ঘোষিত কমিটি বাতিলের দাবিতে সংবাদ সম্মেলন করেছে দিনাজপুর ফুলবাড়ী উপজেলা বিএনপি।

শনিবার সকাল ১১টায় উপজেলা বিএনপি’র কার্যালয়ে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মো. মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন তার লিখিত বক্তব্যে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দৃষ্টি আকর্ষণ করে বলেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদ টাকার বিনিময়ে জেলা ও উপজেলা পর্যায়ে ছাত্র দলের কমিটি ঘোষণা দিচ্ছে। এমনি একটি কমিটি ফুলবাড়ীতে দেওয়া হয়েছে। যার সভাপতি ও সাধারণ সম্পাদক কেউ ছাত্র নয়। তারা কেউ মটর সাইকেল মেকানিক, রংমিস্ত্রী, মাদকাসক্ত ও মাদক বিক্রেতা। যা ফুলবাড়ী উপজেলা বিএনপি’র সাথে সম্পর্কিত নয়।

 

এমন অযোগ্য কমিটি ঘোষণা দেওয়ায় আমরা ফুলবাড়ী উপজেলা বিএনপির সকল অঙ্গ সংগঠন প্রত্যাখান ও প্রতিবাদ জানাচ্ছি। এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মাও. মো. নবিউল ইসলাম, সহ-সভাপতি আবু ফরহাদ বাচ্চু, সহ-সভাপতি মজিদ মন্ডল, সহ-সভাপতি তোফায়েল আহমেদ চৌধুরী, পৌর সাংগাঠনিক সম্পাদক সাঈদুর রহমান, উপজেলা সেচ্ছাসেবক দলের আহŸায়ক মোখলেছার রহমান নবাব, উপজেলা যুবদলের আহবায়ক আবু সাঈদ সরকার, উপজেলা যুবদলের সদস্য সচিব মাহবুব আলম মিলন, যুগ্ম আহবায়ক জাকির রহমান চঞ্চল, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by