ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে জনতা ব্যাংক লিমিটেড-এর পদোন্নতিপ্রাপ্ত ডিএমডি রমজান বাহারের শ্রদ্ধা

  প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২২ , ৭:৫০:০৬ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন জনতা ব্যাংক লিমিটেড-এর সদ্য পদোন্নতিপ্রাপ্ত ডিএমডি রমজান বাহার।

শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে তিনি মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহীদের, ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এসময় জনতা ব্যাংক লিমিটেড, গোপালগঞ্জ শাখার এজিএম মেহেদী মাহামুদ মোল্লা, টুঙ্গিপাড়া পৌর সভার সাবেক মেয়র ইলিয়াছ হোসেন সহ জনতা ব্যাংক লিমিটেড গোপালগঞ্জ, শাখার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মো. রমজান বাহার, কিশোরগঞ্জ জেলার মহিনন্দ ইউনিয়নের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান, পিতা মৃত সিরাজুল হক স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি। তিনি জনতা ব্যাংক এর জেনারেল ম্যানেজার পদ থেকে পদোন্নতি পেয়ে উপব্যবস্থাপনা পরিচালক হিসেবে জনতা ব্যাংকে নিয়োগ পেয়েছেন। তিনি আজ
টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার শপথ নেন।

আরও খবর

Sponsered content

Powered by