ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে বদলগাছী উপজেলা আ.লীগের নেতৃবৃন্দের শ্রদ্ধা

  প্রতিনিধি ১ মার্চ ২০২৩ , ১:২৩:০১ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন ন‌ওগাঁ জেলার বদলগাছী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে ন‌ওগা-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য ও মহাদেবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ছলিম উদ্দিন তরফদারের নেতৃত্বে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এসময় বদলগাছী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিজানুর রহমান কিশোর, সাংগঠনিক সম্পাদক মো.আব্দুস ছালাম, উপজেলা যুবলীগের সভাপতি মো. ইমাম আল হাসান তিতু, সাধারণ সম্পাদক মো. জনি আলম এবং সংশ্লিষ্ট উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তারা বঙ্গবন্ধু ও বঙ্গমাতা সহ ‘৭৫ এর ১৫ আগস্টে শাহাদাত বরণকারী সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

পরে বঙ্গবন্ধুর সমাধিতে ৪৮, ন‌ওগা-৩ (মহাদেবপুর-বদলগাছী) আসনের সংসদ সদস্য ও মহাদেবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো.ছলিম উদ্দিন তরফদার বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার রূপকল্প ২০৪১ বাস্তবায়নের মাধ্যমে সুখী সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণের সকল বাঁধা অতিক্রম করে জাতীয় স্বার্থে কাজ করার অঙ্গীকার সহ অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের শপথ গ্রহণ করেন।

এরপর সংসদ সদস্য মো.ছলিম উদ্দিন তরফদার বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন ব‌ইয়ে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন।

আরও খবর

Sponsered content

Powered by