ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যানের নেতৃত্বে শ্রদ্ধা

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২২ , ৬:৩০:১২ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন মাগুরা জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু।

শনিবার (২৬ নভেম্বর) দুপুরে টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি মাগুরা জেলা পরিষদের অন্যান্য সদস্যদের সাথে নিয়ে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে নেতৃবৃন্দ বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনা, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় চেয়ারম্যানের সহধর্মিনী, শালিখা উপজেলা চেয়ারম্যান এ্যাড. মো. কামাল হোসেন, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান মাহমুদুল গনি সাহিন, মহম্মদপুর উপজেলা চেয়ারম্যান আবদুল্লা হেল কাফি, জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মো. সাহিদুল আলম, সদস্য কামরুল নাহার জলি, সদস্য মো. আনিসুর রহমান, মো. আরজান বিশ্বাস বাদশা, মুন্সী আবু হানিফ, শেখ আব্দুল মান্নান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মাগুরা জেলা পরিষদের চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু বঙ্গবন্ধু ভবনের সংরক্ষিত পরিদর্শন বইয়ে মন্তব্য লিখে সেখানে স্বাক্ষর করেন।

আরও খবর

Sponsered content

Powered by