দেশজুড়ে

বন্ধুকে কেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে সড়কে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

  প্রতিনিধি ৬ মার্চ ২০২৪ , ৪:১৭:৪৫ প্রিন্ট সংস্করণ

বন্ধুকে কেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে সড়কে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

এসএসসি পরীক্ষার্থী বন্ধুকে কেন্দ্রে পৌঁছে দিতে গিয়ে ট্রাকচাপায় শাহরিয়ার নাফিস (১৭) নামে আরেক পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় নাফিসের বন্ধু মাহাফুজ (১৭) আহত হয়েছে। তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা পালশা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। বুধবার (৬ মার্চ) সকাল ১০টার দিকে রাজশাহীর দুর্গাপুর উপজেলার আনুলিয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাফিস উপজেলার পালশা বাগিছাপাড়া গ্রামের আব্দুল ওয়াহেদের ছেলে। আহত মাহফুজ একই গ্রামের নান্টুর ছেলে। নিহত নাফিস বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও আহত মাহফুজ মানবিক বিভাগের পরীক্ষার্থী। 

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, নাফিস ও মাহফুজ দুই বন্ধু। তারা দুজনেই পালশা উচ্চ বিদ্যালয়ের ছাত্র। বন্ধু হলেও তারা পড়াশোনার ক্ষেত্রে নাফিস বিজ্ঞান বিভাগ ও মাহফুজ মানবিক বিভাগের ছাত্র। সকালে মাহফুজের ভূগোল বিষয়ের পরীক্ষা ছিল। কিন্তু পরীক্ষা না থাকলেও নিজ বাড়ি থেকে নাফিস ও তার বন্ধু মাহফুজকে মোটরসাইকেলযোগে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাচ্ছিল।

পরীক্ষা কেন্দ্রের অদূরে স্কুল মোড়ে মোটরসাইকেল নিয়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যান। এ সময় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নাফিসের মৃত্যু হয়। আর মাহফুজ গুরুতর আহত হয়।

দাওকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পরীক্ষা কেন্দ্রের সচিব হাফিজুর রহমান বলেন, ছেলেটির এই অপমৃত্যুতে ভীষণভাবে মর্মাহত হয়েছি। সে খুবই ভদ্র ছেলে ছিল। এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ায় আগে বলেছিল ভালো রেজাল্ট করব।

দুর্গাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করা হয়েছে। ট্রাকটি জব্দ করা হয়েছে। চালক ও হেলপার পালিয়েছেন। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by