দেশজুড়ে

বসুন্ধরা গ্রুপের উদ্যোগ রংপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

  প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২১ , ৬:৫৮:১০ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

 

রংপুর জেলার গংগাচড়ায় অসহায় শীতার্তদের মাঝে ৩০০ কম্বল বিতরণ করা হয়েছে। কালের কণ্ঠ শুভসংঘের গংগাচড়া শাখার সহযোগিতায় বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে শনিবার সকাল ১১টায় এই কম্বল বিতরণ করা হয়।

কম্বল পেয়ে বেজায় খুশি আজিজ মিয়া নামের ৮৫ বছরের এক বৃদ্ধ। তিনি বলেন, যারা আমাদেরকে এই কম্বল দিল, আল্লাহ যেন তাদের অনেক ভালো রাখেন।

এ সময় অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা মো. সোলায়মান আলী, গংগাছড়া থানার ওসি সুশান্ত কুমার সরকার, গংগাছড়া উচ্চ বিদ্যালয়ের প্রধানশিক্ষক আব্দুল আখের মিয়া ।

 

রংপুর জেলার হারাগাছ থানার অসহায় শীতার্তদের মাঝেও ৩০০ কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার হারাগাছ শুভসংঘের সহযোগিতায় বিকেল ৩টায় হারাগাছ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে এই কম্বল বিতরণ করা হয়।

এ সময় অতিথি ছিলেন কাউনিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, মো. মোনায়েম হোসেন ফারুক, আবদুল হালিম সুরুজ, সাহাদাত হোসেন সাজ্জাদ, মো. মমিনুর রহমান মাস্টার, এনামুল হক, রেজানুল হক, মো. আরিফ।

সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান ।

কম্বল পেয়ে সামিনা খাতুন নামের স্বামীহারা ৬০ বছরের বৃদ্ধ নারী বলেন, ‘আমার কোনো ছেলে স্বামী নাই বাবা। সারাদিন রোজা রেখে আসছি কম্বল নিতে, তোরা তো আমার ছেলের কাজ করলা। দোয়া রইলো তোমাদের জন্য।

আরও খবর

Sponsered content

Powered by