বিনোদন

বাংলাদেশের শাহরুখ ভক্তদের ‘জওয়ান’ দেখতে পুরো হল বুকিং

  প্রতিনিধি ৬ সেপ্টেম্বর ২০২৩ , ৮:০৩:২২ প্রিন্ট সংস্করণ

বাংলাদেশের শাহরুখ ভক্তদের ‘জওয়ান’ দেখতে পুরো হল বুকিং

বলিউড বাদশা শাহরুখ খানের ‘জওয়ান’ সিনেমা নিয়ে প্রথম থেকেই বিভিন্ন দেশের দর্শকের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। সিনেমাটির মুক্তির সময় যত ঘনিয়ে আসছে, উন্মাদনা ততই বাড়ছে। শাহরুখের বাংলাদেশি ভক্তরা ‘জওয়ান’ সিনেমার প্রথম শো দেখতে যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে বুকিং দিয়েছে।

‘ট্রু এসআরকিয়ান্স বিডি’ নামের একটি গ্রুপ। তারা নিজ উদ্যোগে এমনটি করেছে বলে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ব্লকবাস্টার সিনেমাসের অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার মাহবুবুর রহমান।

গ্রুপের এডমিন এবং বিশেষ শো’র অন্যতম আয়োজক মেহেদী হাসান জানান, রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে একটি হল তারা ভাড়া করেছেন। সেখানেই মুক্তির প্রথম দিন ‘জওয়ান’র প্রথম শো দেখবেন।

মেহেদী বলেন, ‘এই প্রথম বাংলাদেশি শাহরুখ ভক্তরা ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য গোটা একটি থিয়েটার বুক করলো। এর মাধ্যমে আমরা প্রিয় নায়ককে বার্তা দিতে চাই যে, বাংলাদেশে তার কত ভক্ত আছে। যদিও আমাদের দেশে মুক্তির তারিখ চূড়ান্ত নয়, কারণ সেন্সর হয়নি। তবে আমরা ব্লকবাস্টারের সঙ্গে এমনভাবে চুক্তি করেছি যে, যে দিনই মুক্তি পাবে, সে দিন প্রথম শো আমরাই দেখব

শুধু সিনেমা দেখাই নয়, ‘জওয়ান’ মুক্তিতে উদযাপনের আরও অনুষঙ্গ রাখছেন তারা। টি-শার্ট, কেক, ব্যানার ইত্যাদি নিয়ে আনন্দ-উল্লাস করবেন ভক্তরা। বিশেষ এ প্রদর্শনীতে শাহরুখ ভক্তদের সঙ্গে থাকবেন নাট্যনির্মাতা মাবরুর রশীদ বান্নাহসহ ঢাকাই শোবিজের একাধিক তারকা।

এছাড়া ‘এসআরকে ইউনিভার্স বাংলাদেশ’ নামের একটি গ্রুপ থেকেও ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার আয়োজন করা হচ্ছে বলে জানা গেছে।

‘জওয়ান’ নির্মাণ করেছেন তামিল নির্মাতা অ্যাটলি কুমার। এতে শাহরুখ খানের নায়িকা নয়নতারা। এ ছাড়াও আছেন বিজয় সেতুপতি, সানিয়া মালহোত্রা, প্রিয়ামনি, সুনীল গ্রোভার প্রমুখ।

আগামীকাল (৭ সেপ্টেম্বর) বিশ্বব্যাপী মুক্তি পাচ্ছে সিনেমাটি। তবে বাংলাদেশে এখনো এর সেন্সর ছাড়পত্রের খবর মেলেনি। শোনা যাচ্ছে, ৮ সেপ্টেম্বর এ দেশের প্রেক্ষাগৃহে উঠতে পারে সিনেমাটি।

Powered by