দেশজুড়ে

বাগেরহাটে হার্ট ফাউন্ডেশনের শুভ উদ্বোধন

  প্রতিনিধি ২২ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:৩১:০৬ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে হার্ট ফাউন্ডেশনের শুভ উদ্বোধন

বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি স্থানীয় বিএমএ ভবনে বাগেরহাটে হার্ট ফাউন্ডেশনের শুভ উদ্বোধন করেন প্রফেসর ডা: জগৎ নারুলা-প্রেসিডেন্ট ইলেক্ট ; ওয়ার্ল্ড হার্ট ফাউন্ডেশন।

সম্পূর্ণ অলাভজনক ও সেবামূলক প্রতিষ্ঠান বাগেরহাট হার্ট ফাউন্ডেশনের আহ্বায়ক প্রফেসর ডা: চৌধুরী হাফিজুল আহসানের সভাপতিত্বে ও সদস্য সচিব মো: শাহ্ আলম টুকু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন বাংলাদেশের সভাপতি প্রফেসর ডা: খন্দকার আব্দুল আউয়াল রিজভী, বাংলাদেশ সোসাইটি অব কার্ডিওভাসকুলার ইন্টারভিশন(বিএসসিআই) এর সভাপতি প্রফেসর ডা: এ কে এম ফজলুর রহমান, জাতীয় হৃদ্‌রোগ ইন্সটিটিউটের পরিচালক প্রফেসর ডা: মীর জামাল উদ্দিন,প্রফেসর ডা: শওকাত আলী খান,প্রফেসর ডা: এম জি আজম, ডা: মাহাবুবুর রহমান, ডা: সালেহীন বাচ্চু, এছাড়াও ডা: অরুণ চন্দ্র মন্ডল, ডা: মোশারফ হোসেন, শিক্ষাবিদ অধ্যাপক মোজাফফর হোসেন, খন্দকার আসিফ উদ্দিন রাখী, ডা: রফিকুল ইসলাম, বাগেরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর জয়সী আশরাফী জেমস।

ওয়ার্ল্ড হার্ট ফাউন্ডেশনের সভাপতি প্রফেসর ডা: জগৎ নারুলা তার বক্তব্যে বাগেরহাটে এই ধরনের একটি উদ্যোগকে স্বাগত জানিয়ে হাসপাতালটি নির্মাণে সকলের সহায়তা কামনা করেন। হৃদ্‌রোগে আক্রান্ত রোগীরা এই হাসপাতাল থেকে প্রয়োজনীয় চিকিৎসা সেবা পাবেন বলে উল্লেখ করেন।

উল্লেখ্য যে, একশত শয্যাবিশিষ্ট বাগেরহাট হার্ট ফাউন্ডেশনের উদ্বোধনের মধ্য দিয়ে এই প্রথম জেলায় হৃদ্‌রোগে আক্রান্ত রোগীদের চিকিৎসার দিগন্ত উন্মোচিত হলো।

আরও খবর

Sponsered content

Powered by