দেশজুড়ে

বান্দরবানে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

  প্রতিনিধি ১৯ ফেব্রুয়ারি ২০২৪ , ৫:৪০:৫১ প্রিন্ট সংস্করণ

বান্দরবানে পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

তিন পার্বত্য জেলা রাঙ্গামাটি,খাগড়াছড়ি,বান্দরবান জেলার প্রমীলা ফুটবলারদের অংশগ্রহণে বান্দরবানে জমকালো ভাবে উদ্বোধন হলো পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ২০২৪।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে বান্দরবান সেনা রিজিয়ন ও বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা ও মহিলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন বান্দরবান সেনা জোন কমান্ডার লে. কর্নেল এএসএম মাহমুদুল হাসান পিএসসি।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বান্দরবান রিজিওন এবং বান্দরবান সেনা জোন,জেলা প্রশাসন সহ সামরিক বেসামরিক প্রশাসনের সমন্বয়ে এ ধরনের টুর্নামেন্ট একটি নজির স্থাপন করেছে।তিনি বলেন সুস্থ সমাজ বিকাশে খেলা ধুলার কোন বিকল্প নাই,আগামীতেও এ ধরনের টুর্নামেন্টের আয়োজনে পাশে থাকবে বান্দরবান সেনা জোন।

এবারের টুর্নামেন্টে পার্বত্য তিন জেলা বান্দরবান, রাঙ্গামাটি,খাগড়াছড়ি জেলা প্রমীলা মহিলা ফুটবল দল অংশগ্রহণ করে।টুর্নামেন্টের প্রথম খেলায় বান্দরবান জেলা প্রমীলা ফুটবল দল খাগড়াছড়ি জেলা প্রমীলা ফুটবল দলের কাছে ১-৪ গোলে পরাজিত হয়।বিকেলে বান্দরবান জেলা প্রমীলা ফুটবল দলের সাথে রাঙ্গামাটি জেলা প্রমীলা ফুটবল দলের খেলা অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) জেলা স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জিএসও-৩, ক্যাপ্টেন মো. আবদুল মান্নান,স্থানীয় সরকার উপ-পরিচালক এসএম মনজুরুল হক,নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লা আল মামুন, খাগড়াছড়ি জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি, জুয়েল চাকমা,বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি, মুজিবুর রশিদ সহ জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by