দেশজুড়ে

বান্দরবান সেনা রিজিয়নের শিক্ষা উপকরণ বিতরণ

  প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২৩ , ৩:৪৮:২১ প্রিন্ট সংস্করণ

বান্দরবান সেনা রিজিয়নের শিক্ষা উপকরণ বিতরণ

বান্দরবানের প্রত্যন্ত অঞ্চলে শিক্ষার আলো ছড়িয়ে দিতে,দুর্গম অঞ্চলের স্কুলের ছাত্র ছাত্রীদের শিক্ষার্জনে আরো বেশি আগ্রহী করে তোলার লক্ষ্যে দুস্থ অসহায় ছাত্রছাত্রীদের মাঝে বান্দরবান সেনা রিজিয়নের পক্ষ হতে ছাত্র ছাত্রীদের অভিভাবকগন কে উপহার সামগ্রী এবং ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করার উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

আমরা চাই কোন শিশু নিরক্ষর না থাকুক এবং তাদের অভিভাবকরা বাচ্চাকে স্কুলে পাঠাক এ জন্য বান্দরবান সেনা রিজিয়ন সবসময় সর্বাত্মক সহযোগিতা করে আসবে।

বৃহস্পতিবার ১৪ই সেপ্টেম্বর সকালে বান্দরবান সেনা রিজিয়নের আয়োজনে চিম্বুক পাড়া প্রাথমিক বিদ্যালয়ে ১০০ জন ম্রো ছাত্র ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং অভিভাবকদের উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটাই বলেন বান্দরবান সেনা রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহমেদ,এসজিপি,এনডিসি,এএফডব্লিউসি,পিএসসি,পিএইচডি।

এসময় আরো উপস্থিত ছিলেন ৫ইবি অধিনায়ক লেঃ কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি,মেজর শায়েখ উজ জামান(জিএসও-২)।

এছাড়াও অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক, স্থানীয় ইউপ সদস্য, পাড়া কারবারি এবং ছাত্র ছাত্রীদের অভিভাবক বৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য সেনা রিজিয়নের পক্ষ হতে ইতিপূর্বেও বিভিন্ন সময় গরীব মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ এবং অনুদান প্রদান কার্যক্রম পরিচালনা করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by