বাংলাদেশ

বিএনপির অসহযোগ আন্দোলনের ডাক জনগণের সঙ্গে প্রতারণা: শেখ পরশ

  প্রতিনিধি ২৬ ডিসেম্বর ২০২৩ , ৮:৩২:২২ প্রিন্ট সংস্করণ

বিএনপির অসহযোগ আন্দোলনের ডাক জনগণের সঙ্গে প্রতারণা: শেখ পরশ

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, লন্ডনে বসে হুকুম দেওয়া হয়। এখান থেকে তাদের দলের সন্ত্রাসীরা আগুন দেয়। সম্প্রতি ট্রেনে আগুন দিয়ে কী নির্মমভাবে মা-শিশুকে হত্যা করা হয়েছে! এখন তারেক রহমান অসহযোগ আন্দোলনের ডাক দিয়েছেন। বর্তমান সরকারকে এখন থেকে আর কোনো সহযোগিতা না করতে প্রশাসন ও দেশবাসীকে আহ্বান জানিয়েছে বিএনপির ভাইস চেয়ারম্যান। সেই সঙ্গে আগামী ৭ জানুয়ারির নির্বাচনে ভোট বর্জনের আহ্বানও জানিয়েছে। ভাবটা যেন তারেক জিয়ার ডাকে সারাদেশের মানুষ ঐক্যবদ্ধ!

তিনি আরও বলেছেন, সব শ্রেণি-পেশার মানুষ বঙ্গবন্ধুকন্যার উন্নয়নের বাংলাদেশ ফেলে খুনি তারেক জিয়ার ডাকে সাড়া দিয়ে ঝাঁপিয়ে পড়েছে, এমন একটা ভাব! আসলে এরা ভুয়া এবং ভন্ডামির ওপর টিকে আছে। বিএনপির এ অসহযোগ আন্দোলনের ডাক জনগণের সঙ্গে আরেকটা প্রতারণা ছাড়া আর কিছু না।

তিনি আরও বলেন, তারা কী মনে করে নিজেদের? একজন পলাতক আসামি, যার দেশে এসে নেতৃত্ব দেওয়ার নৈতিক সাহস নাই, সে ডাক দেবে আর দেশের শিক্ষিত, সচেতন নতুন প্রজন্মের পেশাজীবী মানুষ তার অসহযোগ আন্দোলনে শরিক হবে? এ হচ্ছে তাদের রাজনৈতিক পরিপক্কতা! অথবা তাদের ভন্ডামি। দুইটাই সত্যি। তারা ভুয়া এবং অপরিপক্ক। তারেক জিয়ার নিজস্ব গ্রহণযোগ্যতা সম্বন্ধে তার বিন্দুমাত্র ধারণা নাই। এগুলো মানুষের সঙ্গে প্রতারণা ছাড়া আর কিছু না।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. রফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক বিশ্বাস মুতিউর রহমান বাদশা, দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান মাসুদ, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক মো. শামছুল আলম অনিক, সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব মুস্তাফিজ, উপ-দপ্তর সম্পাদক মো. দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. আলতাফ হোসেনসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতারা।

আরও খবর

Sponsered content

Powered by