রংপুর

ঠাকুরগাঁওয়ে স্কুলছাত্র হত্যাকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন

  প্রতিনিধি ১৫ জুলাই ২০২০ , ৭:৩৮:৪২ প্রিন্ট সংস্করণ

ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীর ৫ম শ্রেণির স্কুলছাত্র জুলফিকার হাসান জয় (১১) এর হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়। বালিয়াডাঙ্গী এলাকাবাসীর আয়োজনে বুধবার শহরের চৌরাস্তা মোড়ে এ মানববন্ধন পালন করা হয়।
এতে বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মজিবর রহমান শেখ এর সভাপতিত্বে বক্তব্য দেন, কালমেঘ আর আলী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আবদুল্লাহ আল বাকী, জেলা উদিচীর সাধারন সম্পাদক রেজওয়ানুল হক রিজু, বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা, আইডিয়াল প্রিক্যাডেট স্কুলের পরিচালক (অর্থ) তৈয়বুর রহমান বাবুল। মানববন্ধন শেষে জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার বরাবর স্মারক লিপি প্রদান করা হয়। উল্লেখ্য, গত ১৯ জুন নিখোঁজের পর ২০ জুন জয়ের মৃতদেহ বাসার পাশের একটি পুকুরে পাওয়া যায়। এ ২৯ জুন বালিয়াডাঙ্গী থানায় রহিত আলীসহ ৬ জনের নাম উল্লেখ করে পরিবারের পক্ষ থেকে মামলা করা হলেও অজ্ঞাত কারণে আসামিদের গ্রেফতার করছে না পুলিশ। তারই প্রতিবাদে ও আসামিদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করে স্বজনরা।
বড়াইগ্রামে ডেকোরেশন ও সাউন্ড সার্ভিস মালিকদের বিক্ষোভ
বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে করোনাকালীন ৫ মাস ডেকোরেশন ও সাউন্ড সার্ভিস প্রতিষ্ঠানের ব্যবসা বন্ধ থাকায় অর্থকষ্টে ভুগছে মালিক ও কর্মচারীরা। বুধবার দুপুরে উপজেলা ডেকোরেশন এন্ড সাউন্ড সিস্টেম মালিক ঐক্য পরিষদ সরকারী প্রণোদনার দাবিতে বিক্ষোভ করেছে। পরিষদের নেতৃবৃন্দের নেতৃত্বে অর্ধ শতাধিক মালিক ও কর্মচারী উপজেলা নির্বাহী কার্যালয়ের সামনে প্রণোদনার দাবিতে বিক্ষোভ করেন ও পরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এবং উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার পারভেজের কাছে স্মারকলিপি পেশ করেন। বিক্ষোভ সভায় বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি পলান চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক মহিউদ্দিন বিশ^াস মোতালেব, কার্য্যনির্বাহী সদস্য মাসুদ রানা প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by