দেশজুড়ে

বিজয়নগরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপন

  প্রতিনিধি ১৭ মার্চ ২০২৪ , ৮:৩৩:৫৭ প্রিন্ট সংস্করণ

বিজয়নগরে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপন

বিজয়নগরে নানা আয়োজনে মহান স্বাধীনতার স্থপতি, বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদ্‌যাপিত হয়েছে।

রোববার (১৭ই মার্চ) সকাল ৯ টায় উপজেলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা পরিষদ, প্রশাসন, আ. লীগ ও তার অঙ্গ সংগঠন, পুলিশ প্রশাসন, প্রেসক্লাব, স্বাস্থ্য বিভাগ, মুক্তিযোদ্ধা সংসদ, প্রাণী সম্পদ দপ্তর সহ বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তর ও সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা জানানো হয়।

পরে সকাল ১০ প্রশাসনের আয়োজনে এক আনন্দ র‍্যালি বেড় হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু স্কয়ারে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দ মাহবুবুল হক এর সভাপতিত্বে ও সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান খান শাওন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নাছিমা মুকাই আলী।

বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাছুম, ওসি (তদন্ত) হাসান জামিন খান, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. আরিফুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) আল মামুন, প্রেসক্লাবের সভাপতি মৃণাল চৌধুরী লিটন, বীর মুক্তিযোদ্ধা দবির আহমেদ ভূঞা, পূজা উদ্‌যাপন পরিষদের সাধারণ সম্পাদক কার্তিক চৌধুরী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সুনির্মল সাহা প্রমুখ।

অনুষ্ঠানে বিভিন্ন দপ্তরের প্রধানগণ, ইউপি চেয়ারম্যানবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, সাংবাদিকবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক -শিক্ষার্থীরা। পরে বিশেষ দোয়া পরিচালনা করেন উপজেলা মডেল মসজিদের ইমাম মাওলানা মিছবা উদ্দিন।

আরও খবর

Sponsered content

Powered by