দেশজুড়ে

বিদেশিদের কাছে ধরনা দিয়ে লাভ নেই : খাদ্যমন্ত্রী

  প্রতিনিধি ৫ সেপ্টেম্বর ২০২৩ , ৮:০৪:২২ প্রিন্ট সংস্করণ

বিদেশিদের কাছে ধরনা দিয়ে লাভ নেই : খাদ্যমন্ত্রী

খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, জনগণই সকল শক্তির মূল। বিদেশিদের কাছে ধরনা দিয়ে লাভ হবে না। মহান স্বাধীনতা যুদ্ধের সময়েও কোনো কোনো পরাশক্তি আমাদের স্বাধীনতার বিরোধিতা করে সফল হয়নি।

মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকেলে নওগাঁর নিয়ামতপুর উপজেলার বীরজোয়ান উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির সমালোচনা করে খাদ্যমন্ত্রী এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বিএনপির নেতৃত্বের শক্ত ভিত (অবস্থান) নেই। তাদের দ্বারা দেশের কোনো উন্নয়ন হয়নি, তাদের দিয়ে উন্নয়ন সম্ভবও নয়। বিএনপি নেতাদের ভোট চাওয়ারই মুখ নেই।

খাদ্যমন্ত্রী বলেন, ৭ মার্চ ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে স্বাধীনতার ডাক দিয়েছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেই ডাকে দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষ স্বাধীনতার জন্য বঙ্গবন্ধুর নেতৃত্বে একতাবদ্ধ হন। অর্জিত হয় কাঙ্ক্ষিত স্বাধীনতা। তার সুযোগ্য কন্যা দেশকে বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল করেছেন। তাই যে উন্নয়নকে ভালোবাসবে সে শেখ হাসিনার পক্ষে সমর্থন জানাবে।

সমাবেশে অন্যদের মধ্যে নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, নিয়ামতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব প্রমুখ বক্তব্য দেন।

আরও খবর

Sponsered content

Powered by