বরিশাল

বোরহানউদ্দিনে ছাগলে গাছ খাওয়া নিয়ে দ্বন্দ্বে আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন 

  প্রতিনিধি ৮ এপ্রিল ২০২৩ , ৪:০৭:৫৪ প্রিন্ট সংস্করণ

নিয়াজ মাহমুদ জয়, ভোলা প্রতিনিধি:
ভোলার বোরহানউদ্দিনে ছাগলে গাছ খাওয়াকে কেন্দ্র করে আপন বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হওয়ার ঘটনা ঘটেছে। বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ফুল কাচিয়া গ্রামে এ ঘটনা ঘটেছে।
বোরহানউদ্দিন থানা সুত্রে জানা যায়,৭ এপ্রিল শুক্রবার বিকালে ছোট ভাই ছালেম মুন্সির(৬০)বাগানের গাছ বড় ভাই নসু মুন্সীর(৬৫) ছাগলে খেয়ে ফেলে। এনিয়ে বিকালেই দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে নসু মুন্সী ও ছালেম মুন্সি হাতাহাতিতে লিপ্ত হয় পরে কুলি-ঘুষি শুরু হলে ঘটনার এক পযায়ে ছালেম মুন্সি ঘটনা স্থলেই নিহত হন।
এদিকে তার পরিবার সুত্রে জানা গেছে,ছালেমের বাবার কেনা সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরে তার আপন বড় ভাই নসুর সঙ্গে বিরোধ চলছিল। স্থানীয় পর্যায়ে এ নিয়ে একাধিক সালিসি বৈঠকও হয়েছে। এরপরও এ বিরোধের কোনো নিষ্পত্তি হয়নি। মাঝেমধ্যেই এ বিরোধ থেকে বাকবিতণ্ডার সৃষ্টি হতো,গতকাল সেই ক্ষোভেই তাকে হত্যা করেছিল এমনটাই বলছেন তার পরিবার।
খবর পেয়ে বোরহানউদ্দিন থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছালেমের লাশ উদ্ধার করেছে।
এ ঘটনায় শুক্রবার রাতেই ছালেমের স্ত্রী জয়তুন বেগম বাদী হয়ে বোরহানউদ্দিন থানায় নসুকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলার পর পরেই বোরহানউদ্দিন থানা পুলিশ অভিযান চালিয়ে নসু মুন্সীকে আটক করে।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া আজকের পত্রিকাকে জানান,বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের হত্যার ঘটনায় শুক্রবার রাতেই নসু মুন্সী নামে একজনকে আটক করা হয়েছে,শনিবার সকালে মামলার মাধ্যমে তাকে ভোলা জেলা ও দায়রা জজ আদালতে প্রেরণ করা হয়েছে।
তিনি আরো জানান,৮ এপ্রিল শনিবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by