দেশজুড়ে

মন্দির পরিদর্শনে নৌকায় ভোট চাইলেন: শামীম রেজা

  প্রতিনিধি ২৪ অক্টোবর ২০২৩ , ৩:৫৪:৫৬ প্রিন্ট সংস্করণ

মন্দির পরিদর্শনে নৌকায় ভোট চাইলেন: শামীম রেজা

ফরিদপুরের বোয়ালমারী, আলফাডাঙ্গা ও মধুখালী উপজেলার বিভিন্ন পূজামণ্ডপে গিয়ে শুভেচ্ছা বিনিময় করছেন এমপি মনোনয়ন প্রত্যাশি সৈয়দ শামীম রেজা। এ সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শারদীয় দুর্গাপূজার শুভেচ্ছা পৌঁছে দেন।

পাশাপাশি সরকারের উন্নয়নের প্রচার করে আগামী দ্বাদশ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে পুনরায় ক্ষমতায় আনার আহ্বান জানান। তিনি তাঁর বক্তব্যে মন্দিরে পূজারী ও দর্শনার্থীদের উদ্দেশ্যে বলেন,শহর গ্রাম বা পাড়া মহল্লায় শান্তিতে বসবাস করতে হলে, এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইলে নৌকা মার্কায় ভোট দেয়ার বিকল্প নেই। নৌকা মানে মুক্তিযুদ্ধের চেতনা, নৌকা মানে উন্নয়নের সমৃদ্ধ ও ক্ষুধা এবং দারিদ্র মুক্ত বাংলাদেশ। 

সোমবার (২৩ অক্টোবর) সকাল থেকে বোয়ালমারী উপজেলার ঘোষপুর, সাতৈর, দাদপুর, ময়না, গুনবহা, রুপাপাত, শেখর, পরমেশ্বরদী, বোয়ালমারী ইউনিয়নের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য সৈয়দ শামীম রেজা।

এ সময় তাঁর সফর সঙ্গী ছিলেন, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ও সহস্রাইল বাজার বণিক সমিতির সভাপতি মো. চুন্নু বিশ্বাস, শেখর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আকরাম মোল্যা (মন্ত্রী) ছাত্রলীগের সাবেক নেতা আমীর নেওয়াজ হিল্লোল, আওয়ামী লীগের নেতা শানাল মোল্যা, সৈয়দ ইমারত আলী, সৈয়দ শাহিন  প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by